Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bonny Sengupta

Bonny-Kaushani: বনি-কৌশানীর সাত বছরের সম্পর্কে ভাঙন, অভিনেত্রী একা থাকতে চাইছেন!

২০২১র বিধানসভা নির্বাচনে বনি যখন গেরুয়া শিবিরে তখন কৌশানী তৃণমূলের প্রার্থী। কখনও সে নিয়ে উভয়ের মধ্যে বিরোধ দেখা যায়নি। তা হলে কী এমন হল?

বনি- কৌশানীর প্রেমে ভাঙন?

বনি- কৌশানীর প্রেমে ভাঙন?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২২ ১৯:৩১
Share: Save:


কিছু দিন একা থাকতে চান অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। সাত বছর ধরে বনি সেনগুপ্তর সঙ্গে তাঁর প্রেম। হঠাৎ কী হল?
সাত দিন কথা বন্ধ বনি আর কৌশানির। এমন তো ঘটেনি আগে। বরাবর তাঁরা প্রেম নিয়ে অকপট। ২০২১র বিধানসভা নির্বাচনে বনি যখন গেরুয়া শিবিরে তখন কৌশানী তৃণমূলের প্রার্থী। কখনও সে নিয়ে উভয়ের মধ্যে বিরোধ দেখা যায়নি। তা হলে কী এমন হল?
কৌশানী জানিয়েছেন পারস্পরিক মনোমালিন্যে কথা বন্ধ। অভিনেত্রী তাঁর মনের ভাব প্রকাশ করতে গিয়ে বলেছেন পারস্পরিক মতের মিল নৃ হলে একা থাকা উচিত। তবেই নিজেকে চেনা যায়। তবে বিচ্ছেদ তাঁদের হয়নি। সেরকম কিছু ঘটলেও তিনি তা প্রকাশ্যে জানাবেন। এই মুহূর্তে তিনি একা থাকতে পছন্দ করছেন।

অন্য দিকে বনি স্বীকার করেছেন যে কাজের চাপে তাঁর প্রেমিকাকে সময় দিতে পারছেন না। তাই কৌশানী রেগে আছেন। সময় সব ঠিক করে দেবে বলে বনির বিশ্বাস। তবে টলিউডে এখন সম্পর্ক ভাঙনের সময়। সোহিনী সরকার নেট মাধ্যমে জানিয়েছেন তিনি একা থাকতে চান। এ বার কৌশানীর মুখেও সেই কথা! কী হল টলিপাড়ার?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bonny Sengupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE