×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২২ জুন ২০২১ ই-পেপার

‘রাধে’ ছবিতে কাজ করেছেন সলমনের ‘বিশেষ বন্ধু’ ইউলিয়া, জানতেন কি?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩০ এপ্রিল ২০২১ ১৮:২৭
সলমন এবং ইউলিয়া।

সলমন এবং ইউলিয়া।

সলমনের খানের কাছের মানুষ হলে ইন্ডাস্ট্রিতে কাজের যে অভাব হয় না, সে কথা কম-বেশি সকলেরই জানা। এমন অনেক উদাহরণ ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বলিউড জুড়ে। অভিনেতার নতুন ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়েন্টেড ভাই’-ও সে ক্ষেত্রে ব্যতিক্রম নয়। সলমনের ‘বিশেষ বন্ধু’ ইউলিয়া ভান্তুর কাজ করেছেন এই ছবিতে। জৌলুসের ছটা নিয়ে পর্দার সামনে নয়, বরং আড়ালেই ছিলেন ‘রাধে’-র বিদেশিনী বান্ধবী।

সলমনের ছবির ‘সিটি মার’ গানে দিশা পাটানির কণ্ঠে গান গেয়েছেন ইউলিয়া। প্রায় একই গানের দক্ষিণী রূপ অল্লু অর্জুন এবং পূজা হেগড়ের কল্যাণে ইতিপূর্বেই বেশ বিখ্যাত। ফলে বলিউডি মশলায় তারই পুনর্গঠন নিয়ে প্রত্যাশা বেড়ে গিয়েছিল দর্শকের। ইউলিয়ার কথায়, “এই গানটি গেয়ে আমি খুবই সম্মানিত বোধ করছি। প্রথম যখন গানটা শুনেছিলাম, খুব ভাল লেগেছিল। অল্লু অর্জুন এই গানটার মান অনেক উঁচুতে নিয়ে গিয়েছেন। দক্ষিণ ভারতে গানটি খুবই জনপ্রিয়।”

দেবী শ্রী প্রসাদের পরিচালনায় কমল খান এবং ইউলিয়ার গাওয়া এই গান ইতিমধ্যেই দর্শকদের মনে ধরেছে। বাড়তি পাওনা হিসেবে রয়েছে সলমন এবং দিশার নতুন রসায়ন। তবে সিনেমাপ্রেমীদের একাংশ এই গানকে ‘নকল’ বলে কটাক্ষের বন্যাও বইয়েছেন। তবে অন্যান্য সময়ের মতো এ বারও সে সবে কর্ণপাত করেননি বলিউডের ‘ভাইজান’।

Advertisement
Advertisement