বিবাহিত জীবনের ২৫টি বছর কেটে যাওয়ার পর নাকি হারিয়ে যায় সব রোম্যান্স। ধুলো পড়ে যায় পুরনো সেই প্রেমে পড়ার স্মৃতিগুলো। প্রেম আর সতেজ থাকে না। ছেলেমেয়ে মানুষ করতে করতেই যে ফাঁকতালে হারিয়ে যায় কতগুলো বছর তারও হুঁশ থাকে না। এমনই এক দম্পত্তির গল্প ‘খুজলি’। অভিনয়ে জ্যাকি শ্রফ ও নীনা গুপ্ত। ইতিমধ্যেই ইউটিউবে এই শর্ট ফিল্মের ভিউয়ারশিপ ছাড়িয়েছে ৫ লাখ।

গিরিধারীলাল ওরফে জ্যাকিবাবুর ‘চুলকানি’র বাতিক। আর সেটিও প্রায় ২৫ বছরের পুরনো। অন্য দিকে, রুপমতী ম্যাডামের (নীনা) সুপ্ত ‘ফ্যান্টাসি’। যা কোনদিন পূরণ হয়নি। এ হেন দম্পত্তি তাঁদের ছেলের ঘর থেকে একটি হাতকড়া উদ্ধার করেন। যে সে হাতকাড়া নয়,  অন্তরঙ্গ মুহূর্তে ব্যবহার করা হয় সে হাতকড়া। আর তখনই তাঁরা দুজনেই আবিষ্কার করেন, তাঁদের মধ্যে এখনও লুকিয়ে রয়েছে কিছু অবদমিত ইচ্ছে। তার পরের ঘটনা না হয় সিনেমাতেই থাক!

পরিচালক সোনম নায়ারের এই ছবির বিষয়বস্তু বেশ আধুনিক। তবে এ সিনেমা নিয়ে জ্যাকি শ্রফ বলেন, ‘‘এটি খুবই হাল্কাচালের সিনেমা। স্ক্রিপ্টটি শুনেই আমার ভীষণ ভাল লেগে যায়।’’ নীনা গুপ্তও চুপ থাকেননি। তিনি বলেন, ‘‘স্ক্রিপ্ট পড়ে যতটা আনন্দ পেয়েছিলাম, শুটিংটাও ছিল ততটাই আনন্দের। অভিনেতারাই যখন এতটা উপভোগ করেছেন তখন আমি নিশ্চিত্ দর্শকদের এই সিনেমা ভাল লাগবেই।’’
 

দেখুন ‘খুজলি’