• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শ্রীদেবীর অন্ত্যেষ্টিতে কেন হাসিমুখে জ্যাকলিন?

Jacqueline Fernandez
শ্রীদেবীর অন্ত্যেষ্টিতে জ্যাকলিন। ছবি: টুইটারের সৌজন্যে।

আচমকা শ্রীদেবীর প্রয়াণ এখনও যেন মেনে নিতে পারছেন না বলি মহলের একটা বড় অংশ। মুম্বইতে তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে গিয়ে কান্না সামলাতে পারেননি অনেকেই। কিন্তু সেখানেই ব্যতিক্রম জ্যাকলিন ফার্নান্ডেজ। শ্রীদেবী শ্রদ্ধা জানাতে গিয়ে হাসিমুখে দেখা গিয়েছে নায়িকাকে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তুমুল সমালোচনার মুখে পড়েছএন অভিনেত্রী।

গত বুধবারের ঘটনা। ঘটনার পর গোটা একটা দিন কেটে গেলেও এখনও তার রেশ রয়ে গিয়েছে। লোখান্ডওয়ালার সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে শ্রীদেবীকে শেষ শ্রদ্ধা জানাতে গিয়েছিলেন জ্যাকলিন। সেখানেই ধরা পড়েছে তাঁর হাসিমুখের ছবি।

এই ঘটনার পর কেউ লিখেছেন, জ্যাকলিন কি ভুলে গিয়েছিলেন তিনি কারও অন্ত্যেষ্টিতে গিয়েছেন? এমন ভাবে হাসছিলেন যেন কোনও অ্যাওয়ার্ড শো-তে গিয়েছেন! আবার কেউ লিখেছেন, যদি সত্যিই খারাপ না লেগে থাকে তাহলে শুধুমাত্র ফর্মালিটি করার জন্য যাওয়ার দরকার কী? আবার কেউ বা লিখেছেন, শ্রীদেবীকে শ্রদ্ধা না করতে পারলে শুধুমাত্র মিডিয়া কভারেজের জন্য কি গিয়েছিলেন?

আরও পড়ুন, 'খাঁচায় বন্দি এক পাখি শ্রীদেবী'

যদিও এখনও পর্যন্ত এ সবের কোনও উত্তর দেননি জ্যাকলিন। তবে তাঁর ভক্তরা অনেকেই মনে করেন, অত ভেবে আলাদা করে প্রচার পাওয়ার জন্য কিছু করেননি নায়িকা। সত্যিই কি তাই? প্রশ্নটা উঠছে বলিউডের অন্দরেই।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন