Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

Jacqueline Fernandez: জেরার পরে মুম্বই বিমানবন্দর ছাড়ার অনুমতি দেওয়া হল জ্যাকলিনকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৫ ডিসেম্বর ২০২১ ২১:৫৮
জ্যাকলিন ফার্নান্ডেজ

জ্যাকলিন ফার্নান্ডেজ
ছবি ইনস্টাগ্রাম।

রবিবার দুবাইয়ে একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময়ে মুম্বই বিমানবন্দরে জ্যাকলিন ফার্নান্ডেজকে আটক করা হয়। সুকেশ চন্দ্রশেখররে বিরুদ্ধে ২০০ কোটি টাকার প্রতারণার মামলায় জড়িত থাকার অভিযোগে জ্যাকলিনের বিদেশ যাওয়া আটকানো হয়। সন্ধ্যা গড়ানোর পরে খবর আসে, কিছু ক্ষণ জেরা করার পরেই তাঁকে মুম্বই বিমানবন্দর থেকে চলে যাওয়ার অনুমতি দিয়েছেন তদন্তকারীরা।

সূত্রের খবর, নায়িকার বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করেছে ইডি। তার জন্যই তাঁকে দেশ ছাড়ায় বাধা দেওয়া হয়েছে। ধারণা করা হয়েছিল, তাঁকে দিল্লিতে নিয়ে গিয়ে জেরা করা হতে পারে। কিন্তু রবিবার তেমন কিছু ঘটেনি। তাঁকে মুম্বই বিমানবন্দর থেকে বেরোনোর অনুমতি দেওয়া হয় শেষমেশ।

রবিবার বিমানে ওঠার মুহূর্তেই জ্যাকলিনকে আটকানো হয়। তাঁকে লুকআউট নোটিসের কথা জানানো হয় সেখানেই।

Advertisement

সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে খবর, খুব তাড়াতাড়ি দিল্লিতে নিয়ে গিয়ে জেরা করা হবে জ্যাকলিনকে। গত অক্টোবর মাসে ২০০ কোটি টাকার প্রতারণা মামলায় দু’বার মুম্বইয়ে জিজ্ঞাসাবাদের জন্য ইডির দফতরে হাজিরা দিয়েছিলেন শ্রীলঙ্কার নাগরিক জ্যাকলিন। নিজের বয়ানও রেকর্ড করেন তিনি।

প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে নানাবিধ প্রশ্ন উঠে‌ছে সম্প্রতি। আর্থিক প্রতারণার একটি মামলায় চার্জশিট পেশ করেছে ইডি। সেখানে সুকেশের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছে, এক ওষুধ সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবারের সঙ্গে ২০০ কোটি টাকার প্রতারণা করেছিলেন সুকেশ এবং তাঁর স্ত্রী লিনা পল। সেই মামলায় গ্রেফতার হন দম্পতি।

আরও পড়ুন

Advertisement