Advertisement
১৯ মে ২০২৪

ট্রেনে সওয়ার

জ্যাকলিন ফার্নান্ডেজের সময়টা ভালই যাচ্ছে। ‘জুড়ুয়া টু’ ছবির সাফল্যের পর জ্যাকলিনকে এ বার দেখা যাবে সাইকোলজিক্যাল থ্রিলাের। পলা হকিন্সের বেস্টসেলার ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ নিয়ে হলিউডে আগেই তৈরি হয়েছে ছবি।

জ্যাকলিন

জ্যাকলিন

শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০১৭ ০৮:০০
Share: Save:

জ্যাকলিন ফার্নান্ডেজের সময়টা ভালই যাচ্ছে। ‘জুড়ুয়া টু’ ছবির সাফল্যের পর জ্যাকলিনকে এ বার দেখা যাবে সাইকোলজিক্যাল থ্রিলাের। পলা হকিন্সের বেস্টসেলার ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ নিয়ে হলিউডে আগেই তৈরি হয়েছে ছবি। এ বার পরিচালক ঋভু দাশগুপ্ত হিন্দিতে বানাচ্ছেন সেই ছবিরই অফিশিয়াল রিমেক। একজন মহিলার নিখোঁজ হয়ে যাওয়া ও রহস্যের সমাধান ঘিরেই তৈরি হবে গল্পের বুনন। সেখানেই অন্যতম প্রধান চরিত্রে দেখা যাবে জ্যাকলিনকে।

ঋভু বলেন, ‘‘চিত্রনাট্য তৈরি হয়ে গিয়েছে। যদিও উপন্যাসে অনেকগুলো চরিত্র রয়েছে, কিন্তু ছবিটা জ্যাকলিনের চরিত্রকে কেন্দ্র করেই তৈরি হবে। ওঁর সঙ্গে কাজ করার কথা ভাবছিলামই। আমার মনে হয়, আমাদের একসঙ্গে কাজ করার জন্য এই ছবিটাই ঠিক হবে।’’

ছোট কোনও শহরেই ছবিটির শ্যুটিং করার কথা ভাবা হয়েছে। যদিও তা ভারতে না কি বিদেশে হবে, তা এখনই নিশ্চিত নয়। ঋভু আর তাঁর টিম আপাতত শ্যুটিং স্পট রেকি করছেন।

সমস্ত কিছু ঠিক থাকলে আগামী বছরের প্রথমার্ধে শুরু হবে শ্যুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE