Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Jagadhatri Puja2022

অরিন্দম শীল থেকে দেবলীনা কুমার, তারকারা মেতেছেন জগদ্ধাত্রী পুজোয়! কোন পুজোয় কে গেলেন?

এক জন পরিচালক, অন্য জন অভিনেত্রী। টলিপাড়ার দুই তারকা অরিন্দম শীল ও দেবলীনা কুমার। এই টলি তারকাদের বাড়ির জগদ্ধাত্রী পুজোয় ভিড় জমালেন কারা?

টলিউডে জগদ্ধাত্রী পুজোর আয়োজনে অন্যতম হলেন পরিচালক অরিন্দম শীল ও অভিনেত্রী দেবলীনা কুমার।

টলিউডে জগদ্ধাত্রী পুজোর আয়োজনে অন্যতম হলেন পরিচালক অরিন্দম শীল ও অভিনেত্রী দেবলীনা কুমার। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৪:২২
Share: Save:

বৃহস্পতিবার জগদ্ধাত্রী পুজোর দশমী। এমনিতেই টলিপাড়ায় গণেশ পুজো, লক্ষ্মী পুজো, রথযাত্রা, সব পুজোরই বেশ চল রয়েছে। কিন্তু টলিউডের খুব হাতে গোনা তারকার বাড়িতে জগদ্ধাত্রী পুজোর আয়োজন করা হয়। যাঁদের মধ্যে অন্যতম হল পরিচালক অরিন্দম শীল ও অভিনেত্রী দেবলীনা কুমার। এই দুই তারকার বাড়িতে ধুমধুম করে পালিত হল জগদ্ধাত্রী পুজো। সেই উপলক্ষে শীলবাটী ও কুমারদের বাড়িতে তারকা সমাগম।

অরিন্দম শীল টলিপাড়ার অন্যতম সফল পরিচালক। প্রায় ১৮৯ বছর পুরনো পুজো শীলবাটীর। তাঁর বাড়ির পুজোতেই দেখা মিলল পাওলি দাম, তনুশ্রী চক্রবর্তী, ইশা সাহা, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, জুন মাল্যর মতো তারকাদের। চলতি বছর পুজোতেই মুক্তি পেয়েছে অরিন্দম শীলের ছবি ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’। এই ছবিতে সুলোচনার চরিত্রে দেখা গিয়েছিল পাওলিকে। এ ছাড়াও শুভশ্রী তাঁর আবাসনের বাসিন্দা প্রতিবেশী।

শীলবাটীর পুজোতে ইশাকে দেখা গেল হলুদ রাঙা শাড়িতে। এ দিকে টলিপাড়ার এই মুহূর্তে পয়লা নম্বর নায়িকা শুভশ্রীকে দেখা গেল একেবারে সাবেকি সাজে। পাওলি ও তনুশ্রীও নজরকাড়া সাজেই ধরা দিলেন।

শীলবাটীর পুজোয় টলিপাড়ার তারকারা।

শীলবাটীর পুজোয় টলিপাড়ার তারকারা। ছবি: ইনস্টাগ্রাম।

অন্য দিকে বেশ বড়সড় আয়োজন হয়েছিল দেবলীনা কুমারের বাপের বাড়িতে। সেখানে দেখা মিলল ছোট পর্দার এক ঝাঁক তারকাদের। গৌরব-দেবলীনা দু’জনেই এই মুহূর্তে ধারাবাহিকের কাজে ব্যস্ত। দেবলীনাকে দেখা যাচ্ছে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে। অন্য দিকে গৌরব ব্যস্ত ‘গাঁটছড়া’ ধারাবাহিকে।

দেবলীনা কুমারের বাপের বাড়ির পুজোয় দেখা মিলল ছোট পর্দার এক ঝাঁক তারকাদের।

দেবলীনা কুমারের বাপের বাড়ির পুজোয় দেখা মিলল ছোট পর্দার এক ঝাঁক তারকাদের। ছবি: ইনস্টাগ্রাম।

তাই ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে তাঁর সহ অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়কে যেমন দেখা গেল, তেমনই গৌরবের সঙ্গে ফ্রেমবন্দি হলেন শোলাঙ্কি ও অনিন্দ্যরা। এ ছাড়া ভাস্বর চট্টোপাধ্যায়, সৌমিলি-সহ একাধিক তারকা দেখা গেল দেবলীনার বাড়ির পুজোতে। এক কথায় দুই তারকার বাড়ির পুজো জমজমাট।

গৌরবের সঙ্গে ফ্রেমবন্দি হলেন শোলাঙ্কি ও অনিন্দ্য।

গৌরবের সঙ্গে ফ্রেমবন্দি হলেন শোলাঙ্কি ও অনিন্দ্য। ছবি: ইনস্টাগ্রাম।

এ ছাড়া ভাস্বর চট্টোপাধ্যায়, সৌমিলি-সহ একাধিক তারকা দেখা গেল দেবলীনার বাড়ির পুজোতে। এক কথায় দুই তারকার বাড়ির পুজো জমজমাট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE