• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গুরুগ্রামের ফ্ল্যাট থেকে উদ্ধার ‘জগ্গা জাসুস’এর অভিনেত্রীর ঝুলন্ত দেহ

Bidisha Bezbaruah
ছবি: বিদিশার টুইটার পেজের সৌজন্যে।

টেলিভিশনের জনপ্রিয় মুখ। পরিচালনা করেছেন বেশ কিছু টেলিভিশন শো-ও। একদিকে যখন বক্স অফিস রমরমিয়ে চলছে তাঁর অভিনীত ‘জগ্গা জাসুস’, ঠিক তখনই তীব্র মানসিক অবসাদে আত্মহত্যার পথ বেছে নিলেন অভিনেত্রী বিদিশা বেজবড়ুয়া। সোমবার সন্ধ্যায় গুরুগ্রামের সুশান্ত লোক এলাকায় অভিনেত্রীর অভিজাত অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হল তাঁর ঝুলন্ত দেহ।

বিদিশা জন্মসূত্রে অসমীয়া। সেখানে ছোট পর্দায় যথেষ্ট পরিচিত মুখ তিনি। পাশাপাশি সঞ্চালনার কাজও করেছেন বহু অনুষ্ঠানে। সম্প্রতি কর্মসূত্রে মুম্বইয়ে এসেছিলেন বিদিশা। গুরুগ্রামেই ফ্ল্যাট ভাড়া করে থাকতেন তিনি। এই ঘরেরই দরজা ভেঙে সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় বিদিশার দেহ উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন: চুমু থেকে সংক্রমণ, মারা গেল ১৮ দিনের ছোট্ট মারিয়ানা

বিদিশার বাবা পুলিশকে জানান, বহুক্ষণ ধরেই মেয়েকে ফোন করার চেষ্টা করছিলেন তিনি। কিন্তু ফোনে না পাওয়ায় সন্দেহ হয়। তখনই পুলিশে ফোন করে বিষয়টি জানান তিনি। বিদিশার ফ্ল্যাটে গিয়ে পুলিশ দেখে ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকির পরেও কেউ দরজা না খোলায় দরজা ভেঙে ভিতরে ঢোকে পুলিশ। ডেপুটি পুলিশ কমিশনার(পূর্ব) দীপক সাহরান জানান, বিদিশার পরিবারের তরফে জানান হয়েছে বিদিশা প্রেম করে বিয়ে করেছিলেন। কিন্তু স্বামীর সঙ্গে তাঁর বনিবনা হচ্ছিল না। অবসাদ থেকেই অভিনেত্রী আত্মঘাতী হলেন কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

বিদিশার মোবাইল রেকর্ড, সোশ্যাল মিডিয়ার চ্যাট খতিয়ে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য তাঁর স্বামীর সঙ্গেও যোগাযোগের চেষ্টা করছে পুলিশ। এই ঘটনায় অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়াল হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টরের সঙ্গে কথা বলেছেন। ঘটনার যথাযথ তদন্তের আর্জি জানিয়েছেন তিনি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন