Advertisement
২০ এপ্রিল ২০২৪
Rakhi Sawant

রাখির জীবনচিত্র বানাতে চান জাভেদ আখতার, নিজের চরিত্রে কাকে দেখতে ইচ্ছুক রাখি?

‘বিগ বস ১৪’-র প্রতিযোগী রাখি সবন্ত জানিয়েছিলেন, অতিমারীর আগে তাঁর সঙ্গে দেখা করতে চেয়েছিলেন জাভেদ।

জা‌ভেদ আখতার-রাখি সবন্ত

জা‌ভেদ আখতার-রাখি সবন্ত

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২১ ১৮:৩৫
Share: Save:

রাখি সবন্তের জীবন নিয়ে ছবি বানাতে চেয়েছিলেন জা‌ভেদ আখতার। শুক্রবার মুম্বইয়ের এক সংবাদসংস্থার সাক্ষাৎকারে রাখি জানিয়েছিলেন এ তথ্য। তার এক দিন পরেই সে কথা স্বীকার করেন বলিউডের বিখ্যাত গীতিকার, চিত্রনাট্যকার ও কবি জাভেদ আখতার।

আখতারের কথায়, ‘‘রাখি সঠিক কথাই বলেছেন। ৪ থেকে ৫ বছর আগে একটি বিমানে দেখা হয়েছিল তাঁর সঙ্গে। রাখির ছোটবেলার গল্প জানতে পারি। তখনই তাঁকে বলেছিলাম যে, আমি তাঁর জীবন নিয়ে ছবি বানাতে চাই।’’

‘বিগ বস ১৪’-র প্রতিযোগী রাখি সবন্ত জানিয়েছিলেন, অতিমারীর আগে তাঁর সঙ্গে দেখা করতে চেয়েছিলেন জাভেদ। কিন্তু নানা কারণে সেই বৈঠকটি আয়োজন করা যায়নি। তবে রাখির মতে, ‘‘আমার বায়োপিক হলে সেটা মানুষের পছন্দ হবে কিনা জানি না। কারণ আমার জীবন ভর্তি শুধু বিতর্ক।’’ জাভেদ আখতার চিত্রনাট্য লিখলে জাভেদ-পুত্র ফারহান আখতারকেই পরিচালক হিসেবে দেখতে চান রাখি।

সে সাক্ষাৎকারেই রাখিকে প্রশ্ন করা হয়, বায়োপিক হলে নিজের চরিত্রে তিনি কাকে দেখতে চান? রাখি জানেন না, নির্মাতারা কাকে কাস্ট করবেন। তিনি বললেন, ‘‘আমাকেই অভিনয় করতে বলা হবে কিনা জানি না। আবার আলিয়া বা প্রিয়ঙ্কাকেও বলতে পারেন। কিন্তু আমি নিজের চরিত্রে অভিনয় করতে চাই না।’’ সে ক্ষেত্রে তাঁর প্রথম পছন্দ আলিয়া ভট্ট। তবে একই সঙ্গে তিনি দীপিকা পাড়ুকোন এবং করিনা কপূরের নামও নিয়েছেন। এই বলি নায়িকাদের মধ্যে তাঁর সবাইকেই পছন্দ বলে জানালেন ‘বিগ বস তারকা।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood javed akhtar Rakhi Sawant Bigg Boss 14
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE