Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Koffee With Karan

Karan-Jaya: এত চিৎকার করে কথা বলো কেন? মাইক তো হাতেই! কর্ণকে ধমকেছিলেন জয়া

‘কফি উইথ কর্ণ’-এর নতুন সিজন শুরু হতে চলল। এত পথ পেরিয়ে জনপ্রিয়তার তুঙ্গে এখন শো। তবু সমালোচনা কি শোনেননি কর্ণ?

‘রকি আউর রানি কি প্রেম কাহানি’-তে ফের একজোট হয়েছেন কর্ণ-জয়া

‘রকি আউর রানি কি প্রেম কাহানি’-তে ফের একজোট হয়েছেন কর্ণ-জয়া

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ১৫:৩০
Share: Save:

বলিউডে সঞ্চালক বলতেই যাঁর কথা মনে আসে, তিনি কর্ণ জোহর। পরিচালনার পাশাপাশি সঞ্চালনার ক্ষেত্রেও উদাহরণ তৈরি করেছেন তিনি। তবে বিতর্ক তাঁরও পিছু ছাড়েনি। এমনকি সঞ্চালনা নিয়েও সমালোচনা শুনতে হয়েছে তাঁকে।

বর্তমানে ‘কফি উইথ কর্ণ’-এর সপ্তম সিজনের জন্য প্রস্তুত হচ্ছেন কর্ণ। বৃহস্পতিবার নতুন রূপে কেবলমাত্র ওটিটিতে ফিরছে এই শো। তার আগে এক সাক্ষাৎকারে সংবাদমাধ্যমের মুখোমুখি কর্ণ।

২০০৪ সাল থেকে ২০২২,সঞ্চালনা করতে গিয়ে সবচেয়ে খারাপ কথা কী শুনেছেন? জিজ্ঞেস করতেই কর্ণ বললেন, ‘‘শুনেছি বৈকি। আমি খুব জোরে কথা বলি। জয়া আন্টি একবার সবার সামনে বলেছিল।’’

কর্ণ বলে চলেন সে দিনের কথা, ‘‘মাইক হাতে আমি তখন মঞ্চে। জয়া আন্টি (জয়া বচ্চন) বলল, কর্ণ তুমি মাইকে আছ, চিৎকার করছ কেন?’’ সেই শুনে সতর্ক হয়েছিলেন সঞ্চালক কর্ণ। শিখেছিলেন মাইক্রোফোনের ব্যবহার। সত্যিই তো, মাইক হাতে কথা বলার সময় চিৎকার করার তো প্রয়োজন পড়ে না। শুরুর দিকের শিক্ষা আজও মাথায় নিয়ে পথ চলছেন কর্ণ। সমালোচনা মানুষকে সমৃদ্ধ করে বলেই তিনি মনে করেন।

জয়া বচ্চনের সঙ্গে ‘কভি খুশি কভি গম’, ‘কল হো না হো’-র মতো ছবিতে কাজ করেছেন কর্ণ জোহর। ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’-র জন্য ফের একজোট হয়েছেন কর্ণ-জয়া। তৈরি হচ্ছে আরও অনেক রঙিন মূহূর্ত। ‘কফি উইথ কর্ণ’-এর হাত ধরে আরও সমৃদ্ধির পথে কর্ণ। তাঁর কথায়, ঘৃণা বা বিতর্কের জোরে নয়, তারকাদের প্রতি মানুষের অনন্ত জিজ্ঞাসা আর ভালবাসাকে পাথেয় করেই এগোচ্ছে তাঁর টক শো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Koffee With Karan Karan Johar Jaya Bacchan Mic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE