• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মোহিতের বিয়েতে জয়ার নাচের ভিডিও ভাইরাল

Jaya Bachchan
জয়া বচ্চন।— ফাইল চিত্র।

বয়স ৬৯। কিন্তু তাতে উত্সাহে এতটুকু ভা়টা পড়েনি জয়া বচ্চনের। সম্প্রতি একটি বিয়েবাড়িতে সমবয়সীদের সঙ্গে সমান তালে এনজয় করলেন জয়া। তাঁর নাচের ভিডিও আপাতত সোশ্যাল দর্শকদের পছন্দের তালিকার শীর্ষে।

সম্প্রতি বলি অভিনেতা মোহিত মারওয়ার বিয়েতে হাজির ছিলেন বলি মহলের প্রথম সারির সব তারকা। বচ্চন পরিবারের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। অমিতাভ বচ্চন, অভিষেক, ঐশ্বর্যা এবং শ্বেতার সঙ্গে উপস্থিত ছিলেন জয়াও।

মোহিতের বিয়ের পার্টিতেই ‘গোরিয়া চুরা না মেরা জিয়া’ গানের সঙ্গে নাচলেন জয়া। সেই ভিডিও দেখে ওয়েব মিডিয়ায় জয়ার এনার্জির প্রশংসা করছেন বলিউডের বড় অংশ।

আরও পড়ুন, দীপিকা, ক্যাটরিনাদের নায়ক জুটছে না? আবেদন করলেন অমিতাভ

মোহিতের বিয়েতে একই ফ্রেমে দেখা গিয়েছে শ্বেতা বচ্চন এবং করিশ্মা কপূরকে। শোনা যায়, শ্বেতার বিয়ের সময়ই অভিষেক বচ্চনের সঙ্গে করিশ্মার ঘনিষ্ঠতা হয়। তার পাঁচ বছর পরে অমিতাভের জন্মদিনের পার্টিতে তাঁদের এনগেজমেন্টের ঘোষণাও হয়ে যায়। কিন্তু পরে ব্রেকআপ হয় অভিষেক-করিশ্মার।

আরও পড়ুন, ফের পাপারাত্‌জিদের ক্যামেরাবন্দি তৈমুর!

সেই থেকে প্রকাশ্যে একে অপরকে এড়িয়ে চলতেন অভিষেক-করিশ্মা। এমনকী শ্বেতার সঙ্গে করিশ্মার সম্পর্কেরও অবনতি ঘটে। তা হলে সেই সম্পর্কের বরফ কি গলে গেল? মোহিতের বিয়ের অনুষ্ঠান তেমনই কিছু ইঙ্গিত দিল বলে মনে করছেন বি-টাউনের একটা বড় অংশ।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন