Advertisement
১১ মে ২০২৪
Shalini Pandey

Shalini Pandey: ‘মা’ হতে চাইলে তবেই চিত্রনাট্য পড়ো, শুনে ভয় পেয়েছিলেন শালিনী

‘জয়েশভাই জোরদার’ বহু কিছু শিখিয়েছে শালিনীকে। বলিউডে প্রথম ছবিতেই প্রথম বার মাতৃত্বের স্বাদ পেয়েছেন তিনি।

 ‘জয়েশভাই জোরদার’ অনেক কিছুই শিখিয়েছে বলে দাবি শালিনীর

‘জয়েশভাই জোরদার’ অনেক কিছুই শিখিয়েছে বলে দাবি শালিনীর

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ মে ২০২২ ১৯:৪৭
Share: Save:

'জয়েশভাই জোরদার' ছবি দিয়েই বলিউডে অভিষেক হয়েছে অভিনেত্রী শালিনী পাণ্ডের। এই প্রথম কোনও হিন্দি ছবিতে অভিনয় করছেন তিনি। তাও আবার অভিনেতা রণবীর সিংহের বিপরীতে। সব মিলিয়ে নতুন অধ্যায়। তবে শুরুতে ঘাবড়ে গিয়েছিলেন অভিনেত্রী।একটি সাক্ষাৎকারে শালিনী জানান, যশ রাজ ফিল্মসের প্রস্তাব বলেই ফেলতে পারেননি। কিন্তু শুরুতে যখন তাঁকে বলা হল, অন্তঃসত্ত্বা নারীর চরিত্রে অভিনয় করতে পারলে তবেই যেন চিত্রনাট্য পড়েন— বেশ দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলেন অভিনেত্রী।শালিনীর কথায়, "মা হইনি আগে। সেই অনুভূতি সম্পর্কে ধারণাও ছিল না। এই ছবি করতে গিয়ে এক ধাক্কায় পরিণত হয়ে গেলাম। এত বড় একটা পেট আমায় বহন করতে হয়েছে, যার জন্য কোমরে ব্যথা হত। বুঝলাম, মায়েদেরও এমনটাই হয়।"

তবে সব কিছু সহজ করে দিয়েছিলেন অভিনেতা রণবীর। এমনিতেই হাসিখুশি, হালকা মেজাজের মানুষ হিসেবে বলিউডে তাঁর খ্যাতি। শালিনী জানান, তাঁর শুরুর আড়ষ্টতা রণবীরই কাটিয়ে দেন। প্রতি মুহূর্তে অভয় দিয়েছেন, আত্মবিশ্বাস জুগিয়েছেন। তা ছাড়া সেটেও নাকি শালিনীর সঙ্গে টম আর জেরির মতোই দ্বন্দ্ব-মধুর সম্পর্ক রাখতেন 'গালি বয়'! তাই মোটের উপর 'জয়েশভাই জোরদার' অনেক কিছুই শিখিয়েছে বলে দাবি শালিনীর।ভবিষ্যতে আবার বলিউডে কাজ করতে হলে কেমন ছবি বেছে নেবেন শালিনী? এর জবাবে অভিনেত্রী বললেন, সব ধরনের ছবিই তাঁর ভাল লাগে। তবে রোম্যান্সধর্মী ছবির প্রতি তাঁর আকর্ষণ কিছু বেশি। বললেন, শাহরুখ খানের মতো হতে চেয়েছিলেন ছোট থেকে। অভিনয়ে কোনও সীমাবদ্ধতা রাখতে চান না। সব ধরনের চরিত্রেই সাবলীল হতে চান শালিনী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shalini Pandey Ranveer Singh Acting Pregnancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE