Advertisement
১৪ জুলাই ২০২৪
Raj Chakraborty

Yuvaan Chakraborty: খ্যাতনামী মামার সঙ্গে প্রথম দেখা রাজ-পুত্র ইউভানের, জানেন কে তিনি?

রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পুত্রের সঙ্গে প্রথম সাক্ষাৎ লেন্সবন্দি করে রাখলেন তিনি।

রাজ এবং শুভশ্রীর সঙ্গে ইউভান।

রাজ এবং শুভশ্রীর সঙ্গে ইউভান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২১ ১৮:১৯
Share: Save:

মামার সঙ্গে প্রথম দেখা রাজ-পুত্র ইউভানের। শনিবার দুপুরে ইনস্টাগ্রামে ভাগ্নের সঙ্গে প্রথম ছবি দিলেন তিনি। সেই মামা কিন্তু টলিউডেরই একজন। তিনি সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়।

রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পুত্রের সঙ্গে প্রথম সাক্ষাৎ লেন্সবন্দি করে রাখলেন তিনি। ছবি দিয়ে ছন্দ মিলিয়ে লিখলেন, ‘তোর সঙ্গে প্রথম দেখা, ভাগ্নে! আমার যত ভালোবাসা, সবটুকুরই ভাগ নে!’ ছবিতে দেখা যাচ্ছে, ইউভানকে কোলে নিয়ে বসে আছেন জিৎ। রাজ-শুভশ্রীর একরত্তিও মন দিয়ে দেখে নিচ্ছে তার মামাকে। যতই হোক প্রথম সাক্ষাৎ বলে কথা! মামা-ভাগ্নের জুটিকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটাগরিকরাও। জিতের পোস্টের মন্তব্য বাক্সে চোখ রাখলেই তা স্পষ্ট হয়ে যায়।

রাজের সঙ্গে জিতের সখ্য বহু দিনের। রাজের ‘চিরদিনই তুমি যে আমার’ ছবিতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে ছিলেন জিৎ। সেই ছবির মাধ্যমেই বড় পর্দায় পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন রাজ। এর পর ‘চ্যালেঞ্জ’, ‘প্রেম আমার’-এর মতো একাধিক সফল ছবিতেও জিতের সঙ্গে কাজ করেছেন রাজ। পেশাগত সীমারেখা পেরিয়ে ব্যক্তি জীবনেও রাজ-শুভশ্রীর সঙ্গে জিতের সম্পর্ক যে গভীর, তারই প্রমাণ এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raj Chakraborty Yuvaan Chakraborty Jeet Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE