Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Srabanti Chatterjee

Abhimanyu Chatterjee: শ্রাবন্তী-পুত্রকে জন্মদিনে দামি উপহার প্রেমিকার, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি নেটমাধ্যমে

প্রেমিকের সঙ্গে একটি ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন’। তার সঙ্গেই জুড়ে দিয়েছেন পৃথিবীর একটি ইমোজি।

দামিনী এবং অভিমন্যু।

দামিনী এবং অভিমন্যু।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২১ ১৭:০৬
Share: Save:

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জন্মদিনের ঠিক একদিন পরেই ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের জন্মদিন। ইতিমধ্যেই নেটমাধ্যমে ছেলের সঙ্গে ছবি দিয়ে তাঁকে বিশেষ দিনের শুভেচ্ছা জানিয়েছেন শ্রাবন্তী। সঙ্গে লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার পৃথিবী।’ শ্রাবন্তীর এই পোস্টে ঝিনুককে (অভিমন্যুর ডাক নাম) ভালবাসা জানিয়েছেন নুসরত জাহান, শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং পার্নো মিত্ররাও।

শুধু টলিউডের নায়িকারাই নন, অভিমন্যুর প্রেমিকা দামিনী ঘোষও ঘটা করে নেটমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে। প্রেমিকের সঙ্গে একটি ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন’। তার সঙ্গেই জুড়ে দিয়েছেন পৃথিবীর একটি ইমোজি। তা হলে কি মা শ্রাবন্তীর মতোই প্রেমিকা দামিনীর পৃথিবী জুড়েও শুধু অভিমন্যুর আধিপত্য? ‘বার্থ ডে বয়’-এর জীবনের দুই নারীর পোস্ট -তেমনই ইঙ্গিত দিচ্ছে।

অভিমন্যু এবং দামিনীর ইনস্টাগ্রাম স্টোরি।

অভিমন্যু এবং দামিনীর ইনস্টাগ্রাম স্টোরি।

আরও পড়ুন:

নেটমাধ্যমে শুধু শুভেচ্ছা জানিয়েই থেমে থাকেননি দামিনী। প্রেমিককে বহুমূল্য ঘড়ি উপহার দিয়েছেন উঠতি মডেল। সেই ঘড়ির ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়েছেন অভিমন্যু। প্রেমিকাকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, ‘অনেক ধন্যবাদ ভালবাসা।’ দামিনীর ইনস্টাগ্রাম স্টোরিতেও নজরে পড়ে অভিমন্যুর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের একাধিক ছবি। কোথাও প্রেমিকের গালে চুমু এঁকে দিচ্ছেন তিনি, কোথাও আবার একে অপরের খুব কাছে থেকে নিজেদের লেন্সবন্দি করেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Srabanti Chatterjee Abhimanyu Chatterjee Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE