Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Leonardo DiCaprio

লিওর বদলে জেসি

‘কিলার্স অব দ্য ফ্লাওয়ার মুন’ নিয়ে আগেও জটিলতা তৈরি হয়েছিল। এত বড় বাজেটের ছবি করতে কোনও স্টুডিয়োই রাজি হচ্ছিল না। তার পর এগিয়ে আসে নেটফ্লিক্স।

লিওনার্দো এবং জেসি।

লিওনার্দো এবং জেসি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২১ ০৬:৩৪
Share: Save:

তাঁরা দু’জনে পাঁচটি ছবিতে একসঙ্গে কাজ করেছেন। রবার্ট ডি’নিরোর পরে পরিচালক মার্টিন স্করসেসির সবচেয়ে পছন্দের অভিনেতা বলা হত লিওনার্দো ডিক্যাপ্রিওকে। কিন্তু স্করসেসির আগামী প্রজেক্ট ‘কিলার্স অব দ্য ফ্লাওয়ার মুন’ থেকে বাদ পড়লেন লিওনার্দো। জেসি ফ্লেমনসকে কাস্ট করা হয়েছে লিওনার্দোর জায়গায়। ডি’নিরো অবশ্য আছেন কাস্টে। গত এক বছর ধরে ছবির পরিকল্পনা চলছে। শোনা যাচ্ছে, ওকলাহোমায় এ বার শুটিং শুরু হতে চলেছে। তার আগেই ছবির প্রধান চরিত্রের অভিনেতাকে নিয়ে এই জটিলতা। কেন স্করসেসি তাঁর পছন্দের অভিনেতাকে বাদ দিলেন, তা নিয়ে চলছে জল্পনা। তবে টিভি সিরিজ় ‘ব্রেকিং ব্যাড’-এর সৌজন্য জেসি দর্শকমহলে যথেষ্টই পরিচিত।

‘কিলার্স অব দ্য ফ্লাওয়ার মুন’ নিয়ে আগেও জটিলতা তৈরি হয়েছিল। এত বড় বাজেটের ছবি করতে কোনও স্টুডিয়োই রাজি হচ্ছিল না। তার পর এগিয়ে আসে নেটফ্লিক্স। সেই চুক্তির পিছনে আবার লিওনার্দোর প্রভাব ছিল বলে শোনা যায়। ডেভিড গ্র্যানের লেখা ‘কিলার্স অব দ্য ফ্লাওয়ার মুন’ অবলম্বনেই ছবিটি তৈরি হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Leonardo DiCaprio Netflix
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE