২৪ এপ্রিল ২০২৪
Jisshu Sengupta

যিশুর নতুন লুক দেখে চমকে যাচ্ছেন অনুরাগীরা! কোন ছবিতে এই ভাবে হাজির হবেন অভিনেতা?

রিত্রের প্রয়োজনে নিজেকে তিনি ভেঙেগড়ে নিতে পছন্দ করেন। যিশু সেনগুপ্তকে এ বার দেখা যাবে পৌরাণিক চরিত্রে।

photo of Tollywood Actor Jisshu Sengupta

বিগত কয়েক বছর বলিউডের পাশাপাশি দক্ষিণী ছবিতেও চুটিয়ে কাজ করছেন যিশু। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ২১:৪২
Share: Save:

নতুন চরিত্রে নিজের সম্পূর্ণটুকু দিতে যিশু সেনগুপ্ত কসুর করেন না। আরও এক বার যিশুর সামনে কঠিন চ্যালেঞ্জ উপস্থিত। নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে অভিনেতার একটি লুক। সেখানে দেখা যাচ্ছে তিনি পৌরাণিক একটি চরিত্রের বেশে। মাথায় মুকুট, কপালে লাল তিলক, গলায় সোনার অলঙ্কার। অনুরাগীদের মতে, এর আগে অভিনেতাকে এই অবতারে অনেকেই দেখেননি।

বিগত কয়েক বছর বলিউডের পাশাপাশি দক্ষিণী ছবিতেও চুটিয়ে কাজ করছেন যিশু। দক্ষিণের ‘শকুন্তলম’ ছবিতে পৌরাণিক চরিত্রে ধরা দেবেন তিনি। সূত্রের খবর, ছবিতে ইন্দ্রদেবের চরিত্রে অভিনয় করেছেন যিশু।

গুণশেখর পরিচালিত এই ছবির মুক্তির দিন স্থির হয়েছিল চলতি বছরে ১৭ ফেব্রুয়ারি। সম্প্রতি নির্মাতারা একটি বিবৃতি দিয়ে জানান যে, ছবির মুক্তি আপাতত পিছিয়ে দেওয়া হয়েছে। শুক্রবার নির্মাতারা ছবির মুক্তির দিন জানিয়ে দিলেন। ছবিটি আগামী ১৪ এপ্রিলে মুক্তি পাবে।

কবি কালিদাসের নাটক ‘অভিজ্ঞান শকুন্তলম’ অবলম্বনে তৈরি হয়েছে ‘শকুন্তলম’ ছবি। ছবিতে নামভূমিকায় সামান্থা রুথ প্রভু, মহারাজা দুষ্মন্তের চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেতা দেব মোহন। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কবীর বেদি, প্রকাশ রাজ, অদিতি বালন, গৌতমী প্রমুখ। এই ছবিতেই সেলুলয়েডে হাতেখড়ি দক্ষিণী তারকা অল্লু অর্জুনের ৯ বছরের মেয়ে অল্লু অরহার। দুষ্মন্ত ও শকুন্তলার ছেলে ভরতের চরিত্রে দেখা যাবে খুদে অরহাকে। তেলুগু, তামিল, কন্নড়, মালয়ালম ও হিন্দি— মোট ৫টি ভাষায় মুক্তি পেতে চলেছে গুণশেখর পরিচালিত এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE