Advertisement
০২ মে ২০২৪
Ekta Kapoor

‘অল্ট বালাজি’র মালিকানা হস্তান্তর, রাজপাট হারালেন একতা কপূর!

২০১৭ সালে অল্ট বালাজি ওটিটি প্ল্যাটফর্ম প্রতিষ্ঠা করেন একতা কপূর। সেই সংস্থা থেকে নিজেকে আচমকা কেন সরিয়ে নিলেন জিতেন্দ্র-কন্যা?

Ekta Kapoor and Shobha Kapoor step down as head of Alt Balaji

এ বার অল্ট বালাজির মালিকনা হস্তান্তর করলেন একতা।  ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৫৪
Share: Save:

তিনি টেলিভিশনের রানি। একের পর এক তারকা তৈরি করেছেন একতা কপূর। তবে এ বার নিজের হাতে গড়া সংস্থা থেকে নিজেকেই সরিয়ে নিলেন একতা। বালাজি টেলিফিল্মস্ যে তাঁর প্রযোজনা সংস্থা, সে কথা অনেকেরই জানা। তবে বালাজির দায়িত্ব এখনও নিজের হাতেই রেখেছেন একতা। এত দিন এই প্ল্যাটফর্মের যৌথ মালিকানা ছিল একতা ও তাঁর মা শোভা কপূরের হাতে। এ বার অল্ট বালাজির মালিকনা হস্তান্তর করলেন একতা।

অল্ট বালাজির বিভিন্ন ওয়েব সিরিজ়ের কারণে বার বার আইনি জটিলতায় জড়াতে হয় একতা ও শোভাকে। মাঝে বেশ কয়েক বার গ্রেফতারি পরোয়ানাও জারি হয় তাঁদের নামে। এ বার সেই সংস্থা থেকেই নিজেদের সরিয়ে নিলেন জীতেন্দ্রর স্ত্রী ও কন্যা। অল্ট বালাজির নতুন মুখ হলেন বিবেক কোকা। তাঁর হাতে সংস্থার যাবতীয় দায়িত্ব তুলে দিয়ে একতা নিজের সমাজমাধ্যমের পাতায় লেখেন, ‘‘আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে বিবেক কোকাই হলেন এই সংস্থার নতুন মুখ্য ব্যবসায়িক আধিকারিক। বিবেকের তত্ত্বাবধানেই এ বার থেকে নিজের পরবর্তী কাজ এগিয়ে নিয়ে যাবে এই সংস্থা। অল্ট বালাজি এই মুহূর্তে ভারতের অন্যতম ওটিটি সংস্থা। এখন থেকে সেই সংস্থার চেয়ারপার্সনের দায়িত্ব থেকে আমরা সরে যাচ্ছি। আগামী দিনের জন্য অনেক শুভেচ্ছা নতুন টিমকে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ekta Kapoor Bollywood Producer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE