Advertisement
০৫ মে ২০২৪
Rakhi Sawant

‘রাখির সঙ্গে ওর বিয়ে হল কী করে!’, অভিনেত্রীর স্বামীর প্রশংসায় শার্লিন চোপড়া

শার্লিন এবং রাখি একে অপরের চরম শত্রু। এ বার জেলবন্দি রাখির স্বামী আদিলের সঙ্গে দেখা করতে গেলেন শার্লিন। আদিলের পক্ষ নিয়ে কী বললেন শার্লিন?

Picture of Sherlyn chopra and rakhi sawant

রাখির স্বামীর পক্ষ নিলেন শার্লিন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:০৩
Share: Save:

বলিউডের দুই ‘ড্রামা কুইন’— একে অপরের আবার চরম শত্রু। বলা হচ্ছে শার্লিন চোপড়া এবং রাখি সবন্তের কথা। সম্প্রতি মি’টু অভিযোগে রাখির নামে থানায় অভিযোগ দায়ের করেছিলেন শার্লিন। এ বার রাখি ও তাঁর স্বামীর মধ্যেকার দাম্পত্য কলহের মাঝে ঢুকে পড়লেন শার্লিন। রাখির বরের পক্ষ নিলেন অভিনেত্রী। বললেন, ‘‘রাখির বর আদিল খুবই বিচক্ষণ ছেলে, এমন মেয়ের চক্করে কী ভাবে ফেঁসে গেল কে জানে?’’

রাখি সবন্ত এবং আদিল দুরানি কাণ্ডে সরগরম গোটা মায়ানগরী। এই মুহূর্তে জেল হেফাজতে রয়েছেন আদিল। সদ্য বিবাহিত স্বামীর বিরুদ্ধে একাধিক বিরূপ মন্তব্য করতে শোনা গিয়েছে রাখিকে। সম্প্রতি আদালতে স্বামীর বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ আনেন রাখি। তিনি দাবি করেছেন, আদিল নাকি তাঁর নিরাবরণ মুহূর্তের ভিডিয়ো রেকর্ড করে ছড়িয়ে দিয়েছেন বাজারে! সেখান থেকে নাকি প্রচুর টাকাও রোজগার করছেন আদিল। এ নিয়ে পুলিশের সাইবার ক্রাইম শাখায় অভিযোগ জানিয়েছেন বিগ বস। এছাড়াও আদিলের বিরুদ্ধে চুরি এবং মারধরের অভিযোগ তো ছিলই রাখির।

এ বার রাখির স্বামীর পক্ষ নিতে দেখা গেল শার্লিনকে। সম্প্রতি একটি ভিডিয়োতে শার্লিন বলেন, ‘‘এই দু’জনকে নিয়ে কীই বা বলব! তবে ওঁর সঙ্গে দেখা হওয়ার পর মনে হয়েছে ছেলেটা বুদ্ধিমান। কীভাবে এই ঝামেলায় ফেঁসে গেল ক জানে!’’ জেলে আদিলের সঙ্গে দেখা করতে যান শার্লিন। তাঁর কথায়, ‘‘আমি ওকে মুখের উপর বলেছি, কী যে করলে! কী ভাবে ফাঁসলে এই চক্করে?’’

পুলিশের কাছে আদিলের বিরুদ্ধে অভিযোগের পাহাড় জমা দিয়েছেন রাখি। রাখির দায়ের করা অভিযোগের ভিত্তিতে গত ৭ ফেব্রুয়ারি গ্রেফতার করা হয় আদিল খান দুরানিকে গ্রেফতার করে ওশিয়ারা থানার পুলিশ। ৮ ফেব্রুয়ারি আন্ধেরি আদালতে পেশ করা হয় তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Sherlyn Chopra rakhi sawant husband
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE