Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Joy Sarkar

Viral: ‘রজনীকান্ত ভার্সেস রজনীকান্ত’! গান ছেড়ে অভিনয়ে আসছেন ‘থালাইভা’ জয়?

নেটমাধ্যমে এই ছবিই বৃহস্পতিবার থেকে ‘খবর’।

জয় সরকার।

জয় সরকার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২১ ১৪:২৮
Share: Save:

কেরলে অটোয় বসে সুপারস্টার রজনীকান্ত! এক মাথা এলোমেলো চুল। ট্রিম করা দাড়ি-গোফঁ। বুক খোলা টি-শার্ট। চোখে রোদচশমা। অটোর বাইরে তাঁরই ছবির পোস্টার। সেখানে ‘থালাইভার’ বক্ষলগ্না দক্ষিণী নায়িকা। সব মিলিয়ে জমজমাট ছবি। নেটমাধ্যমে এই ছবিই বৃহস্পতিবার থেকে ‘খবর’।

নেটাগরিকেরা সেই ছবিতে মনোযোগী হতেই ফাঁস ছবির রহস্য! ছবি বলছে, এ যে ‘রজনীকান্ত ভার্সেস রজনীকান্ত’! মানে? অটোর বাইরে আসল রজনীকান্তের পোস্টার। অটোর ভেতরে বসে সুরকার জয় সরকার। সঙ্গে সঙ্গে প্রশ্ন উঠেছে, শিল্পী কি খুব শিগগিরি অভিনেতা হতে চলেছেন? জয়ের ইনস্টাগ্রাম বলছে, তিনি কেরলে বেড়াতে গিয়েছিলেন কোনও এক সময়। অটোয় চেপে কোথাও যাচ্ছিলেন। পথে রজনীকান্তের পোস্টার দেখে বুদ্ধি খেলে যায়। তাঁরও তখন এক মাথা চুল। মুখ ভর্তি দাড়ি-গোঁফ। ব্যাস, সুপারস্টারের স্টাইলে চুল সেট করে, রোদচশমা পড়ে ছবি দিতে পুরো ‘থালাইভা’! এক নজরে এই মিল চোখ ধাঁধিঁয়ে দিতে বাধ্য।

বৃহস্পতিবার ‘ইয়াস’-এর দাপটে আকাশের মুখ ভার, মানুষেরও। শহরবাসী তাণ্ডব থেকে রক্ষা পেলেও সবার মনখারাপ বিপর্যস্তদের জন্য। এমন পরিস্থিতিতে জয়ের এই রসিকতা মুহূর্তের জন্য ‘টাটকা অক্সিজেন’ হয়ে ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। ছবি দেখে খুশি সুরকারের অনুরাগীরাও। কেউ বলেছেন, ‘আপনি আমাদের রজনীকান্ত’। কারওর মতে, ‘হলে মন্দ হয় না!’ সুরকারের সঙ্গে রসিকতাও করেছেন কেউ কেউ। তেলুগু ভাষায় মন্তব্য লিখে।

‘গিন্নি’ লোপামুদ্রা মিত্র অনলাইনে গান শোনাচ্ছেন করোনা আক্রান্তদের। ‘কর্তা’র এই কীর্তি! আসলে এই অতিমারির সময় শিল্পী দম্পতি মানসিক স্বাস্থ্যের কথা মাথায় রেখেই তাদের অনুরাগীদের এক মুঠো খুশির হাওয়া ছড়িয়ে দিতে চাইছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Rajnikanth Joy Sarkar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE