Advertisement
০২ ডিসেম্বর ২০২২
New bengali serial

TV Serial: সমাজের বিবেক জাগাতে ফিরছেন ‘বিলে’, ফিরবেন ‘জগৎজননী মা সারদা’র ‘স্বামীজি’ দেবাঞ্জন?

ভিন্ন স্বাদের দুই ধারাবাহিক আকাশ আট চ্যানেলে। বহু দিন পরে ছোট পর্দায় ফিরছেন স্বামী বিবেকানন্দ। প্রেমের টানাপড়েন লুকিয়ে হৃদমাঝারে।

সাফল্যের পর্দার মা-বাবা কন্যাকুমারী চন্দ, তীর্থ মল্লিক।

সাফল্যের পর্দার মা-বাবা কন্যাকুমারী চন্দ, তীর্থ মল্লিক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২২ ১৮:৩০
Share: Save:

ধারাবাহিক ‘জগৎজননী মা সারদা’-র জনপ্রিয়তা তখন তুঙ্গে। যেখানেই শ্রীরামকৃষ্ণ, মা, স্বামীজি যান সেখানেই ভক্তের জোয়ার। সেই সময় আকাশ আট চ্যানেলের প্রয়াত কর্ণধার অশোক সুরানা কথা দিয়েছিলেন, আকাশ আটে স্বামী বিবেকানন্দের জীবন দেখানো হবে। বেলুড় মঠের ১২৫তম প্রতিষ্ঠা দিবসে সেই কথা রাখলেন চ্যানেলের বর্তমান কর্ণধার ঈশিতা সুরানা। ৬ জুন সোম থেকে শনি সন্ধেয় ৭টায় দেখানো হচ্ছে ধারাবাহিকটি। বিলে বা ছোট স্বামীজির ভূমিকায় একদম টাটকা মুখ সাফল্য দেবনাথ। এই ধারাবাহিক দিয়েই অভিনয় দুনিয়ায় পা রাখছে সে।

Advertisement

আনন্দবাজার অনলাইনকে ঈশিতা বলেছেন, ‘‘চেনা শিশুশিল্পী নিতেই পারতাম। ইচ্ছে করে নিইনি। দর্শকদের কাছে সে আগের চরিত্রাভিনেতা হয়েই থেকে যাবে।’’ এই ভাবনা থেকেই অসংখ্য শিশুর মধ্যে থেকে চ্যানেল বেছে নিয়েছে নতুন অভিনেতাকে। প্রযোজিকার কথায়, মুখে-চোখে সারল্যের মাখামাখি। কথাবার্তা ভীষণ নরম, আন্তরিক। ঈশিতা চোখ ফেরাতে পারেননি সাফল্যের থেকে। কিন্তু স্বামীজি তো ছোট থেকেই ডানপিটে। তার উপরে পদ্মপাপড়ির মতো টানা চোখ! চ্যানেল কর্তৃপক্ষের যুক্তি, রূপসজ্জায় সেই খুঁত ঢাকা যাবে। কিন্তু বিলের খুব কাছাকাছি এই মুখ, অভিনয়ও চাইলেই সবার মধ্যে পাওয়া যাবে না।

 ‘তোমায় হৃদ মাঝারে রাখব’-য় ভালবাসার টানাপড়েনের গল্প বুনেছেন পরিচালক সজল বোস।

‘তোমায় হৃদ মাঝারে রাখব’-য় ভালবাসার টানাপড়েনের গল্প বুনেছেন পরিচালক সজল বোস।

ধারাবাহিকে বিলে থেকে স্বামীজি হয়ে ওঠা, বেলুড় মঠের প্রতিষ্ঠা সবিস্তার দেখানো হবে। সাফল্যের পর্দার মা-বাবা কন্যাকুমারী চন্দ, তীর্থ মল্লিক। পরিচালনায় সুশান্ত বোস। বড় স্বামীজি কে হবেন? ঈশিতা জানিয়েছেন অডিশন চলছে। কিন্তু মনের মতো কোনও অভিনেতার খোঁজ এখনও চ্যানেল পায়নি। ‘জগৎজননী মা সারদা’-র দেবাঞ্জন চট্টোপাধ্যায়কে যুগপুরুষের ভূমিকায় বেশ মানিয়েছিল। প্রযোজিকার দাবি, তিনি নতুন মুখ আনার চেষ্টা করছেন। একান্তই না পেলে দেবাঞ্জনের কথাই হয়তো ভাববেন।

পাশাপাশি, আরও একটি ধারাবাহিক ওই একই দিনে সন্ধে সাড়ে ৭টা থেকে দেখাচ্ছেন প্রযোজিকা। ‘তোমায় হৃদ মাঝারে রাখব’-য় ভালবাসার টানাপড়েনের গল্প বুনেছেন পরিচালক সজল বোস। বিত্তহীন জমিদার বাড়ির দুই মেয়ে মীরা আর রাধা কোন কোন বিপর্যয়ের সম্মুখীন হবে? ছোট পর্দায় তুলে ধরবেন কুশল চক্রবর্তী, পুষ্পিতা মুখোপাধ্যায়, প্রাঞ্জল, প্রিয়ন্তিকা কর্মকার, কথা চক্রবর্তী প্রমুখ।

Advertisement

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.