Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
Juhu

সকালবেলা জঞ্জাল ঘেঁটে জুহু বিচ পরিষ্কার করলেন অভিনেতারা, অবাক নেটমাধ্যম

শ্যুটিং বা জিমে নয়, সকালবেলা কাদা ঘেঁটে জুহু বিচ পরিষ্কার করলেন অভিনেতারা।

অঙ্গদ বেদী, অনুশা দান্ডেকর,করণবীর বোহরা।

অঙ্গদ বেদী, অনুশা দান্ডেকর,করণবীর বোহরা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ জুন ২০২২ ১৭:১৪
Share: Save:

অঙ্গদ বেদী, অনুশা দান্ডেকর, করণবীর বোহরা সহ আরও অভিনেতারা সব কাজ ফেলে পরিষ্কার করছেন জুহু বিচ!

Advertisement

প্রথমে মনে হয়েছিল কোনও ছবির শ্যুটিং চলছে। ব্যাপারটা আদৌ তা নয়। ভিডিয়োটি একটি পোশাক প্রস্তুত সংস্থার ‘পরিবেশ রক্ষা ও প্লাস্টিক বর্জন’ অনুষ্ঠানের। এই ভিডিয়ো সাড়া ফেলেছে নেটমাধ্যমে। রোজ সকালে শরীর জন্য জিমে যাওয়ার বদলে অভিনেতারা পৌঁছে গেলেন জুহু বিচে। কেউ আবার সকালে ঠিক সময়ে পৌঁছনোর জন্য রাত জেগে নেটমাধ্যমে পোস্ট, রিল করা বন্ধ রেখে ঘুমিয়ে পড়েছেন ১০ টার মধ্যে। কালো টি-শার্ট, কালো ট্র্যাক, হাতে গ্লাভস পরে কাদাজল ঘেঁটে গামলা করে মাটি তুলছেন। কেউ আবার নোংরা থেকে তুলে আনছেন প্লাস্টিক।

ওটিটি প্ল্যাটফর্মে বেশ কয়েকটি সিরিজের অভিনয়ের সুবাদে অঙ্গদ বেদী বেশ পরিচিত মুখ। অভিনেতাকে ময়লা পরিষ্কার করতে দেখে হতবাক নেটমাধ্যম।

কতটা আনন্দ পাচ্ছেন এই কাজ করে, মুম্বই সংবাদমাধ্যমের এই প্রশ্নে অঙ্গদ বেদী বলেন, ‘‘পরিবেশকে আমরা অবহেলা করি। রাস্তায় ফেলে রাখা প্লাস্টিক পরিবেশকে নষ্ট করে। সুস্থ পরিবেশই আমাদের ভাল থাকতে সাহায্য করে। ছোটবেলা থেকেই বাড়িতে এই কাজ করতে আমার ভালই লাগত। আজও এই কাজ করে আনন্দ পেলাম।’’

Advertisement

অঙ্গদের সঙ্গে অন্য অভিনেতারাও উচ্ছ্বসিত এই কাজ করতে পেরে। তাঁদের মতে, ‘‘আরবসাগরের তীরে প্রাণ ভরে অক্সিজেন নেওয়ার জন্য আমাদের বিচের সুস্থতার কথাও মাথায় রাখতে হবে। সাগরকে বাঁচাতে আমরা প্রায়ই এই ধরনের কাজ করতে চাই। আজকের এই দিনটা আমাদের কাছে সব থেকে আনন্দের দিন। পরিবেশ ভাল রাখতে একটা দিন যথেষ্ট নয়, কাজ করতে হবে সারা বছর ধরে।’’

এই কাজ প্রথম করছেন না, বিগত চার বছর ধরে এই উদ্যোগের সঙ্গে তিনি যুক্ত। জানালেন আর এক অভিনেতা।

চোখের ক্লান্তি দূর করতে এই ভিডিয়ো দেখুন। বিখ্যাত লোকেরা পরিষ্কার করছে জুহু বিচ। যাঁদের রোজ বড় পর্দায় দেখেন সৌন্দর্যের প্রতীক হিসাবে, তাঁরা কী ভাবে ময়লা পরিষ্কার করে, ঝাঁটা ধরার আলাদা কোনও কৌশল আছে কি না এই ভিডিয়ো বলে দেবে সেই কথা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.