Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

Viral: ‘জুন আন্টি’কে জুতো দিয়ে মারলেন এক মহিলা, ছাড় পেল না অনিন্দ্যও

‘জুন গুহ’ তথা অভিনেত্রী ঊষসী চক্রবর্তীর উপর ক্ষুব্ধ হওয়ার কারণ কী?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৯ মে ২০২১ ১১:০১
জুন এবং অনিন্দ্য়

জুন এবং অনিন্দ্য়

শ্রীময়ীর প্রতিদ্বন্দ্বী ‘জুন আন্টি’কে জুতো দিয়ে মারলেন এক মহিলা। মুহূর্তেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো। কিন্তু এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটল কেমন করে? কেনই বা জুন তথা অভিনেত্রী ঊষসী চক্রবর্তীর উপর ক্ষিপ্ত হলেন সেই মহিলা? কী দেখা গেল সেই ভিডিয়োয়?

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক মহিলা মন দিয়ে টেলিভিশনের পর্দায় ‘শ্রীময়ী’ ধারাবাহিক দেখছেন। এবং জুনের কীর্তিকলাপ দেখে তিনি প্রচণ্ড রেগে যাচ্ছেন। এক চূড়ান্ত পর্যায়ে তিনি টিভির রিমোট দিয়ে টেলিভিশনের পর্দার উপর দিয়েই জুনকে আঘাত করার চেষ্টা করছেন। কিন্তু তাতেও স্বাদ মিটল না। একেবারে চটি দিয়ে আঘাত করতে গেলেন জুনকে। রেহাই পেল না শ্রীময়ীর প্রাক্তন স্বামী অনিন্দ্যও। তার মুখেও জুতো দিয়ে আঘাত করেছেন সেই মহিলা।

এই ঘটনা ক্যামেরা বন্দি করেছেন সেই মহিলার ছেলে। ফেসবুকে ভিডিয়োটি দিয়ে ছেলে লিখেছেন ‘তেমন কিছু না। জুন আন্টির অভিনয় দেখে মা একটু উত্তেজিত হয়ে গিয়েছিল’।

Advertisement

মন্তব্য বিভাগে নেটাগরিকরা প্রায় সকলেই এমন কান্ড দেখে হেসে লুটোপুটি খেয়েছেন। কেউ বলছেন ‘কাকিমাকে সামলা নইলে ঘরে নতুন টিভি আনতে হবে’। আবার কেউ লিখেছেন ‘মাসিমা, টিভি ভেঙে যাবে তো’। কারও বক্তব্য, ‘একেই বলে জুন আন্টির ক্যারিসমা’। গোটা ঘটনা দেখে দারুণ মজা পেয়েছেন নেটাগরিকরা।

নিজের কীর্তিকলাপের জন্য ‘শ্রীময়ী’ ধারাবাহিকে বার বার শাস্তি পেয়েছে জুন। আদালতের কাঠগড়াতেও দাঁড়াতে হয়েছে তাকে। কিন্তু এবার নেট-পাড়াতেও রেহাই পেল না জুন। নাকি বলা যায়, এখানেই স্বার্থক ঊষসী চক্রবর্তী?

আরও পড়ুন

Advertisement