Advertisement
০৩ মে ২০২৪
Justin Bieber

বাবা হতে চলেছেন পপ তারকা জাস্টিন বিবার, ক্যামেরায় ধরা পড়ল স্ত্রী হেইলির স্ফীতোদর

জাস্টিন-হেইলির দাম্পত্যের বয়স পাঁচ পেরিয়েছে। এ বার তাঁদের সংসারে আসতে চলেছে নতুন অতিথি।

Justin Bieber and Hailey Bieber

জাস্টিন বিবার-হেইলি বিবার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস এঞ্জেলেস শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৩ ১৩:৫৭
Share: Save:

বাবা হতে চলেছেন পপতারকা জাস্টিন বিবার। ২০১৮ সালে মার্কিন মডেল হেইলিকে বিয়ে করেন জাস্টিন। যদিও এত দিন খবরটি গোপনেই রেখেছিলেন তারকা দম্পতি। সম্প্রতি অবশ্য সবটা জানাজানি হয়। জাস্টিন-হেইলির দাম্পত্যের বয়স পাঁচ পেরিয়েছে। এ বার তাঁদের সংসারে আসতে চলেছে নতুন অতিথি। যদিও জাস্টিন বা হেইলির কেউ-ই এই বিষয়ে এখনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি। তবে, আলোকচিত্রীদের চোখ এড়িয়ে যাওয়া এত সহজ নয়। না চাইতেও তাঁদের ক্যামেরায় ধরা প়ড়ে হেইলির স্ফীতোদর।

সম্প্রতি জাস্টিনের সঙ্গে একটি অনুষ্ঠানের যান হেইলি। পরনে কালো ক্রপ টপ ও প্যান্ট। স্বাভাবিক ভাবে নজরে পড়ে যায় গায়ক পত্নী স্ফীতোদর। যদিও শো শেষে হেঁটে বাইরে বেরোনোর সময় আলোকচিত্রী দেখা মাত্রই স্ত্রীকে আড়াল করার চেষ্টা করেন গায়ক। তবে তার আগেই ছড়িয়ে পড়ে ছবি। স্বাভাবিক ভাবেই এই খবর ছিল জাস্টিন অনুরাগীদের কাছে অপ্রত্যাশিত। নিজেদের চতুর্থ বিবাহবার্ষিকীতেও তাঁদের দাম্পত্যজীবনের কথা প্রকাশ্যে বলেন তারকা পত্নী। জাস্টিনের সঙ্গে বিয়ের পর থেকে গোটাটাই সিনেমার মতোই কাটছে তাঁর, জানিয়েছিলেন হেইলি। হেইলি আরও জানান, জাস্টিনের সঙ্গে তাঁর বোঝাপড়া খুব ভাল বলেই আপাতত সুখে সংসার করছেন তাঁরা। এমন কিছু মাঝখানে আনতে চান না দু’জনের কেউ-ই, যা অহেতুক জটিলতা বাড়ায়।

তবে দিন কয়েক আগেই এক সাক্ষাৎকারে জাস্টিন জানান, তিনি বাবা হতে চান। অবশেষে গায়কের সেই ইচ্ছপূরণ হতে চলেছে। ২০১০ সাল থেকে দীর্ঘ আট বছর সম্পর্কে থাকার পর বিচ্ছেদ হয় জাস্টিন বিবার এবং সেলেনা গোমেজ়ের। ২০১৮ সালে হেইলির সঙ্গে বিবাহবন্ধনে জড়ান জাস্টিন। লোকে বলে, গায়িকা-অভিনেত্রী সেলেনা গোমেজ়ের থেকে জাস্টিনকে ছিনিয়ে এনেছেন তিনিই। সে সব নিয়ে যদিও মুখ খোলেননি হেইলি। যদিও সম্প্রতি হেইলি-সেলেনার সৌজন্য বিনিময় প্রকাশ্যে আসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hailey Bieber Pop singer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE