Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kajol

Ajay Devgan-Kajol: কঙ্গনার সঙ্গে সম্পর্কের গুজব ঘিরে অশান্তি, অজয়ের সংসার ছেড়ে যাওয়ার হুমকি দেন কাজল?

'ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বই' ছবির শ্যুটিং চলছে তখন। টিনসেল নগরী তোলপাড় করে দিল নতুন জল্পনা। একসঙ্গে অভিনয় করতে করতেই নাকি বলিউডের 'কুইন' কঙ্গনা রানাউতের প্রেমে হাবুডুবু খাচ্ছেন অজয়! খবর পৌঁছেছিল কাজলের কাছেও। দু'জনের অশান্তি চরমে পৌঁছয় তার পরেই।

দাম্পত্যে অশান্তি ছিল অজয়-কাজলের?

দাম্পত্যে অশান্তি ছিল অজয়-কাজলের?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২২ ১০:২০
Share: Save:

বলিউডের সবচেয়ে সুখী দম্পতির তালিকায় তাঁদের নাম একেবারে প্রথম দিকেই। জানেন কি, সেই অজয় দেবগণ-কাজলের ঘরেও এক সময়ে ঢুকে পড়েছিল তুমুল অশান্তি? আর এতটাই তার আঁচ যে, কাজল নাকি অজয়ের সংসার ভেঙে চলে যেতে চেয়েছিলেন বরাবরের মতো!

'ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বই' ছবির শ্যুটিং চলছে তখন। টিনসেল নগরী তোলপাড় করে দিল নতুন জল্পনা। একসঙ্গে অভিনয় করতে করতেই নাকি বলিউডের 'কুইন' কঙ্গনা রানাউতের প্রেমে হাবুডুবু খাচ্ছেন অজয়! সে ঘনিষ্ঠতার খবর পৌঁছেছিল কাজলের কাছেও। দেবগণ দম্পতির দুই সন্তান যুগ আর নায়সা তখন একেবারেই ছোট। কঙ্গনাকে নিয়ে দু'জনের অশান্তি নাকি এমন চরমে পৌঁছয় যে কাজল বাড়ি ছেড়েই চলে যেতে চেয়েছিলেন। হুমকি দেন, দুই শিশু সন্তানকে নিয়েই অজয়ের সংসার ছেড়ে চলে যাবেন তিনি!

তাতেই নাকি হুঁশ ফেরে অজয়ের। ভাঙতে বসা সংসার ফের জোড়া লাগাতে সাংবাদিকদের মুখোমুখি হন অভিনেতা। সোজাসুজিই বলেন, "পরকীয়া সম্পর্ক হয় না, এমন বলছি না। তবে মাঝেমধ্যে দু'জন মানুষকে একসঙ্গে দেখলে সংবাদমাধ্যম ধরে নেয় তাঁদের মধ্যে সম্পর্ক তৈরি হয়েছে। নিজের সঙ্গে কারও নাম জড়াতে দিই না আমি। কাজ ভালবাসি। কাজ করি। তার পরে সোজা বাড়ি ফিরে যাই।"

অশান্তি কী ভাবে মিটেছিল শেষমেশ, তা জানা যায়নি আর। তবে কাজল অজয়কে ছেড়ে যাননি। বলিউডের সুখী দম্পতি একসঙ্গে রয়েছেন ২৩ বছর হল। বড় হয়ে গিয়েছে যুগ-নায়সা। অভিনয়ে ফিরেছেন কাজলও। আর ৫৩ বছরের অজয় দাপটে অভিনয়ের পাশাপাশি এখন সমান ব্যস্ত নিজের প্রযোজনা সংস্থা নিয়েও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kajol Ajay Devgan kangana ranaut
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE