Advertisement
০৭ মে ২০২৪
Kamal Haasan

হঠাৎ হাসপাতালে কেন কমল হাসন? কতটা অসুস্থ তিনি?

জরুরি বৈঠক শেষে অসুস্থ কমলকে হাসপাতালে ভর্তি করাতে হয়েছিল বুধবার। তবে তাঁকে দ্রুতই ছেড়ে দেওয়া হয় বলে খবর।

কর্মচারীদের সঙ্গে যোগাযোগ করা হলে তাঁরা জানান, হাসপাতাল থেকে ইতিমধ্যেই ছেড়ে দেওয়া হয়েছে কমলকে।

কর্মচারীদের সঙ্গে যোগাযোগ করা হলে তাঁরা জানান, হাসপাতাল থেকে ইতিমধ্যেই ছেড়ে দেওয়া হয়েছে কমলকে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ১৩:১০
Share: Save:

কয়েক দিন ধরেই অসুস্থ বোধ করছিলেন কমল হাসন। জ্বর নামছিল না কিছুতেই। বুধবার রাতে হাসপাতালে ভর্তি করানো হয় ‘সদমা’র অভিনেতাকে। চেন্নাইয়ের শ্রী রামচন্দ্র হাসপাতালে চিকিৎসা চলছিল তাঁর। বেশ কিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষা হয়েছে কমলের। অভিনেতার কর্মচারীদের সঙ্গে যোগাযোগ করা হলে তাঁরা জানান, হাসপাতাল থেকে ইতিমধ্যেই ছেড়ে দেওয়া হয়েছে তাঁকে।

সূত্রের খবর, তেলুগু পরিচালক কে বিশ্বনাথের সঙ্গে তাঁর হায়দরাবাদের বাড়িতে দেখা করেছিলেন কমল, বুধবারই। তার কয়েক ঘণ্টার মধ্যে অভিনেতাকে হাসপাতালে ভর্তি করানোর খবরে চাঞ্চল্য দেখা দেয়। ইনস্টাগ্রামে পরিচালকের সঙ্গে বৈঠকের ছবি পোস্ট করে বুধবার কমল লিখেছিলেন, “মাস্টার কে বিশ্বনাথ স্যরের সঙ্গে তাঁর বাড়িতেই দেখা করলাম। কত স্মৃতি রোমন্থন! তাঁকে শ্রদ্ধা জানাই।”

তবে জানা যাচ্ছে, বয়সজনিত অসুস্থতার কারণে কিছু স্বাস্থ্যপরীক্ষা করিয়েই বাড়ি ফিরে এসেছেন অভিনেতা। উদ্বেগের কারণ নেই বলেই জানাচ্ছেন সহকারীরা।

গত বছর অতিমারির সময় গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন কমল। আমেরিকা সফর থেকে ফেরার পরই তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। সে খবরও টুইট করে জানিয়েছিলেন অভিনেতা। বুধবারের ঘটনায় তিনি নিজে কিছুই জানাননি দেখে অনুরাগীরা মনে করছেন, অসুখ তেমন গুরুতর নয় নিশ্চয়ই।

ভক্তদের সব সময় আগেভাগেই খবর দেন কমল। জানা গিয়েছে, মণি রত্নমের সঙ্গে কাজ করতে চলেছেন ৩৫ বছর পর! সে ছবি মুক্তি পাবে ২০২৪ সালে। প্রযোজনা করবেন কমলই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kamal Haasan Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE