×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৬ ফেব্রুয়ারি ২০২১ ই-পেপার

‘আমি অমিতাভের ঠিক পরেই’, বিতর্কিত টুইট করে তোপের মুখে কঙ্গনা

সংবাদ সংস্থা
মুম্বই ১০ জানুয়ারি ২০২১ ১৮:৪০
কঙ্গনা রানাউত ও অমিতাভ বচ্চন। ফাইল ছবি

কঙ্গনা রানাউত ও অমিতাভ বচ্চন। ফাইল ছবি

তাপসী পান্নু তাঁকে নকল করেন, এমন দাবি কঙ্গনা রানাউত দীর্ঘ দিন ধরেই করে আসছেন। এ বার তার পাশাপাশি নিজের সঙ্গে মেগাস্টার আমিতাভ বচ্চনেরও তুলনা টেনে ফেললেন অভিনেত্রী।

হালে এক পত্রিকার হয়ে ফোটোশ্যুট করেছেন তাপসী। সেই ছবি দেখে সমাজ মাধ্যমে এক কঙ্গনা-ভক্ত পোস্ট দিয়েছেন, ছবিতে তাপসী নাকি পুরোপুরি কঙ্গনার হাবভাব নকল করছেন। এবং এই নিয়ে হাজারতম বার। ব্যস! আর কঙ্গনাকে থামিয়ে রাখা যায়নি। তিনি সেই অনুরাগীর পোস্ট শেয়ার করে তাপসীকে ব্যঙ্গ করে নানা কথা বলতে শুরু করেন। ‘আমি মুগ্ধ। ও (তাপসী) আমার প্রকৃত ভক্ত। যে ভাবে ও মনপ্রাণ দিয়ে আমার দিকে নজর রাখে আর নকল করে, তা দারুণ’। তাপসী সম্পর্কে বলতে গিয়ে এমনটাই বলেছেন কঙ্গনা। সরাসরি তাপসীর নামটুকু শুধু লেখেননি তিনি।

কঙ্গনা-তাপসীর বিতর্ক সম্পর্কে এখন সকলেই ওয়াকিবহাল। কিন্তু এই ঘটনায় যুক্ত হয়েছে অন্য একটি মাত্রাও। তাপসীর সমালোচনা করতে গিয়ে কঙ্গনা বলেছেন, জনপ্রিয় সংস্কৃতিকে তিনি যে জায়গায় নিয়ে গিয়েছেন, সেই জায়গায় কোনও মহিলাই নিয়ে যেতে পারেননি। এর পরই তাঁর দাবি, বিগ বি-কে নকল করা হয়েছে সবচেয়ে বেশি, তার পরেই তিনি। কঙ্গনার এই দাবিতে কিছুটা হলেও চটেছেন অমিতাভ-অনুরাগীরা। তাঁদের অনেকেই সোশ্যাল মিডিয়ায় বলেছেন, শেষে মেগাস্টারের নাম টেনে ওই তুলনাটা একটু বাড়াবাড়ি হয়ে গিয়েছে কঙ্গনার।

Advertisement
Advertisement