স্পষ্ট কথা স্পষ্ট ভাবে বলতে তিনি পছন্দ করেন। সত্যি কথা সপাটে বলার জন্য নাকি বহু কাজও হাতছাড়া হয়েছে তাঁর। তবুও নিজের স্বভাব বদলাতে রাজি নন কঙ্গনা রানাওয়াত। ২০০৬-এ ‘গ্যাংস্টার’-এর মাধ্যমে বলি ডেবিউ করেছেন তিনি। তার পর থেকে কেরিয়ার সাজিয়েছেন নিজের শর্তে। কিন্তু এই জার্নি খুব সহজ ছিল না। বলিউডে অনেকেরই মুখোশ তিনি খুলে দিতে পারেন বলে দাবি করেছেন নায়িকা। সদ্য এক সাক্ষাত্কারে সেন্সর বোর্ডের প্রাক্তন কর্তা পহেলাজ নিহালনির বিরুদ্ধে বিস্ফোরক দাবি করলেন কঙ্গনা।

কেরিয়ারের শুরুর দিকে পহেলাজ নাকি কঙ্গনাকে একটি ছবি অফার করেছিলেন। তার জন্য কোনও অন্তর্বাস ছাড়া সিল্কের পোশাক পরে ফোটোশুট করার জন্য জোর করেছিলেন। অপ্রস্তুত হলেও সেই ফোটোশুট করতে নাকি বাধ্য হয়েছিলেন নায়িকা।

এক সাক্ষাত্কারে কঙ্গনা দাবি করেছেন, ‘‘আই লভ ইউ বস নামের একটা ছবি করার অফার করেছিলেন পহেলাজ। মধ্যবয়সী বসের সঙ্গে যুবতী একটি মেয়ের সম্পর্কের গল্প। ফোটোশুটে একটা সিল্কের পোশাক দিয়েছিলেন। কোনও অন্তর্বাস ছাড়া সেটা পরে ফোটো তুলতে হয়েছিল। কিন্তু গল্পটা সফট পর্ন মনে হয়েছিল। তাই কাজটা করিনি।”

দেখুন, বিনোদনের নানা কুইজ

কঙ্গনা জানিয়েছেন, ফোটোশুট করতে তিনি বাধ্য হলেও ছবিটা করেননি। তাঁর ফোন নম্বর বদলে ফেলেছিলেন। নতুন ছবির জন্য অডিশন দিতে শুরু করেন। এ ভাবেই ‘গ্যাংস্টার’-এর অফার আসে। তার পরই বদলে যায় তাঁর কেরিয়ারগ্রাফ।

আরও পড়ুন, কঙ্গনা এ বার অনস্ক্রিনের জয়ললিতা

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)