Advertisement
০৩ মে ২০২৪
Kangana Ranaut

হৃতিকের সঙ্গে প্রেম, সেই কারণেই কি কঙ্গনাকে জেলে ভরতে চেয়েছিল বলিউড?

টুইটার কর্তার সঙ্গে মনের কথার আদানপ্রদান হয়েছিল কঙ্গনা রনাউতের। এর মাঝেই উঠে এল হৃতিক রোশনের প্রসঙ্গ?

Kangana Ranaut hint about her affair with Hrithik Roshan

হৃতিক প্রসঙ্গে ফের টুইট কঙ্গনার! ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১১:৫১
Share: Save:

বলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী তিনি। তাঁর নিশানা থেকে পার পান না ইন্ডাস্ট্রির তাবড় তারকারাও। তিনি, কঙ্গনা রানাউত। এ বার তাঁর সঙ্গে কথোপকথনে জড়ালেন ইলন মাস্ক। তা-ও আবার প্রেমের উপদেশ দিলেন টুইটার কর্তাকে! পাশপাশি মুখে ফস্কে বলে ফেলেলেন হৃতিক রোশনের সঙ্গে প্রেমপর্বের কথা!

সম্প্রতি ইলন টুইটে নিজের ভালবাসার কথা বলতে গিয়ে লেখেন, ‘‘প্রেমে পড়ে আঘাত পাওয়ার ঘটনা হল এমন একটা অনুভূতি, যেখানে তুমি জানো যে তাঁরা টাকার বিনিময়ে অভিনয় করছে। আর তোমাকে বার বার লক্ষ্যভ্রষ্ট করার চেষ্টা চলছে।’’

টুইট কর্তার মনের কথা শুনে নিজেকে ধরে রাখতে পারেননি কঙ্গনা। ইলনকে নিজের মনের দু-চার কথা জানালেন বিতর্কিত এই অভিনেত্রী। তিনি বলেন, ‘‘আমার মতো নাটকীয় জীবন আর কারও আছে বলে মনে হয় না। ইন্ডাস্ট্রির সব মাফিয়ারা প্রেম করার জন্য আমাকে প্রায় জেলে ভরতে চলেছিল।’’

অভিনেত্রীর এই টুইট দেখেই দুয়ে দুয়ে চার করছেন অনেকে। সকলের নিশানা একই দিকে। অভিনেত্রী এই টুইটের মাধ্যমে আসলে হৃতিকের সঙ্গে তাঁর প্রেমের কথাই কবুল করলেন বলে মনে করলেন প্রায় সকলেই! ‘কৃষ ২’ ছবির সময় থেকেই নাকি একে অপরের প্রেমে পড়েন তাঁরা। বিস্তর জলঘোলাও হয় তাঁদের সম্পর্ক নিয়ে। পরিস্থিতি এমন হয় যে আদলতের দ্বারস্থ হন হৃতিক। যদিও সে সব অতীত। সাবা আজাদের সঙ্গে বাকি জীবন কাটানোর পরিকল্পনা করছেন অভিনেতা। অন্য দিকে, সেই ঘটনার পর থেকে নিজেকে ‘সিঙ্গল’ বলে এসেছেন কঙ্গনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Hrithik Roshan Elon Mask
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE