Advertisement
১৬ জুলাই ২০২৪
Bollywood Gossip

‘অভিনয় করে কী হবে, কোমর দোলালেই চলবে’, বলিউড ‘তারকা’র কাছে নাকি এমনই উপদেশ পান কঙ্গনা

বলিউডের অন্যতম কৃতী অভিনেত্রী তিনি। অভিনয়ে দক্ষতার জন্য একাধিক বার সম্মানিত হয়েছেন জাতীয় পুরস্কারে। সেই কঙ্গনা রানাউতকেই নাকি অভিনয় নিয়ে অভিনব উপদেশ দিয়েছিলেন বলিউডের এক তাবড় তারকা।

Kangana Ranaut reveals a ‘big superstar’ once told her to act less

কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৪১
Share: Save:

বলিউডের অন্যতম কৃতী অভিনেত্রী তিনি, বিতর্কিতও বটে। অভিনয় দক্ষতার দিক থেকে তাঁর জুড়ি মেলা ভার। তবে বলিউডের বেশির ভাগ তারকার সঙ্গেই আদায়-কাঁচকলায় সম্পর্ক কঙ্গনা রানাউতের। বিশেষত তারকাদের সঙ্গে বরাবরই নরমে-গরমে সমীকরণ তাঁর। দলাদলি হোক বা স্বজনপোষণ, বার বার নানা অভিযোগে তারকাদের নিশানা করেছেন কঙ্গনা। অভিনয়ের দিক থেকে যে তিনি তাঁদের থেকে কয়েক যোজন এগিয়ে, এই দাবি করতেও কসুর করেননি তিনি। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়া ভিডিয়োয় কঙ্গনা দাবি করেন, বলিউডের এক তারকা নাকি তাঁকে উপদেশ দিয়েছিলেন তাঁরই অভিনয় নিয়ে!

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিয়ো যেখানে অনুপম খেরের সঙ্গে হালকা মেজাজের বলিউডের তারকাদের নিয়ে আলোচনা করছেন কঙ্গনা। ওই অনুষ্ঠানেই কঙ্গনা জানান, এক নামজাদা বলিউড তারকা নাকি তাঁকে উপদেশ দিয়েছিলেন, অভিনয়ে নয়, নায়িকা হওয়ার দিকে মন দিতে হবে তাঁকে। কঙ্গনার কথায়, ‘‘আমাদের এখানে অভিনেত্রীদের যা অবস্থা... তাঁদের বলা হয়, দুটো গানে নাচো, কোমর দোলাও... দু-চারটে সংলাপ বল, তা-ও যদি পরিচালক তার অনুমতি দেন। আদপে স্রেফ পর্দায় সুন্দর দেখতে লাগলেই চলবে আর কি!’’ কঙ্গনা বলেন, ‘‘আমাকে বলিউডের এক তাবড় তারকা বলেছিলেন, আমাদের থেকে নাকি ছবির নির্মাতারা ওইটুকুই আশা করেন। এত অভিনয় করে কী হবে! উনি এ-ও বলেছিলেন, ‘আমি আমার ১০০টা ছবিতে এত অভিনয় করিনি, যত অভিনয় তুমি তোমার একটা ছবিতে করেছ’।’’ কঙ্গনাকে অভিনয় নিয়ে এমন উপদেশ দিয়েছিলেন কে? সে কথা অবশ্য জনসমক্ষে ফাঁস করেননি অভিনেত্রী। তবে নেটাগরিকদের ধারণা, নাম না নিলেও পরোক্ষে সলমন খানের কথাই বলছিলেন কঙ্গনা।

সম্প্রতি নিজেদের সাক্ষাৎকারে কঙ্গনার অভিনয় দক্ষতার তারিফ করেছেন অনুরাগ কাশ্যপ, হংসল মেহতার মতো পরিচালকরা। মেধাবী অভিনেত্রী হলেও তাঁর সঙ্গে কাজ করা যে বেশ কঠিন, তা স্বীকার করেছেন অনুরাগ। কঙ্গনার প্রশংসায় পঞ্চমুখ ‘স্কুপ’ খ্যাত পরিচালক হংসলও। এত আলাপ-আলোচনার মধ্যে নিজেকেই নিজে সেরার শিরোপা দিয়েছেন কঙ্গনা। তিনি নাকি একেবারে ‘ব্যাটম্যান’-এর মতো! সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় লেখেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE