Advertisement
২৪ জুলাই ২০২৪
Kangana Ranaut

চড়কাণ্ড এখনও টাটকা; মোদীর শপথ পর্ব মিটিয়ে মনে শান্তি পেতে এ বার কোথায় গেলেন কঙ্গনা?

গত কয়েক দিনে বেশ ঝড়ই বয়ে গিয়েছে কঙ্গনার উপর দিয়ে। এ বার শান্তি খুঁজতে কোথায় গেলেন তিনি?

কঙ্গনা রানাউত।

কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২৪ ১৯:০৪
Share: Save:

৪ জুন ভোটের ফল ঘোষণা হয়েছে, হিমাচল প্রদেশের মণ্ডী লোকসভা কেন্দ্র থেকে নির্বাচিত হয়েছেন কঙ্গনা রানাউত। ৫ জুন দিল্লি যাওয়ার পথে চণ্ডীগড় বিমানবন্দরে সিআইএসএফের নিরাপত্তাকর্মীর হাতে চড় খেয়েছেন বিজেপি সাংসদ। তার পর গ্রেফতার হয়েছেন নিরাপত্তারক্ষী কুলবিন্দর কউর, তাঁকে সাসপেন্ড করা হয়েছে।

এর পর থেকেই সারা দেশে একের পর এক আলোচনা। পক্ষে-বিপক্ষে দ্বিধাবিভক্ত গোটা দেশ। ৯ জুন রাষ্ট্রপতি ভবনে মোদীর শপথগ্রহণ অনুষ্ঠানে যোগ দেন অভিনেত্রী। তার পরেই কঙ্গনা বেরিয়েছেন মানসিক শান্তির খোঁজে। আপাতত তিনি দক্ষিণ ভারতে।

ভোটের প্রচার থেকে ফলঘোষণা পর্যন্ত প্রায় তিন মাস অক্লান্ত পরিশ্রম করেছেন অভিনেত্রী। এ বার শান্তি খুঁজতে কোয়ম্বাত্তুরে গেলেন অভিনেত্রী। সেখানে সদ্‌গুরু ‘ইশা ফাউন্ডেশন’-এ কয়েকটা দিন কাটাবেন কঙ্গনা। পরনে গোলাপি শাড়ি, ছোট্ট টিপ, সদ্‌গুরুর পায়ের কাছে বসে আছেন তিনি। কঙ্গনার মাথায় আশীর্বাদের হাত সদ্‌গুরুর। নিজের ইনস্টাগ্রামে ছবি দিয়ে লেখেন, ‘‘আমার শান্তির ঠিকানা।’’

সদ্‌গুরুর আশ্রমে কঙ্গনা।

সদ্‌গুরুর আশ্রমে কঙ্গনা।

শুধু কঙ্গনা নয়, এই মুহূর্তে সেখানে রয়েছেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভুও। সেখানে আশ্রমের আবাসিকদের সঙ্গে ধ্যানমগ্ন অবস্থা দেখা গিয়েছে সামান্থা। শুধু বলিউড বা দক্ষিণী ইন্ডাস্ট্রি নয়, সদ্‌গুরু অনুরাগীদের তালিকায় রয়েছেন টলিউডের একাধিক অভিনেত্রী। যাঁদের মধ্যে অপরাজিতা আঢ্য অন্যতম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE