• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আমিরের ফেক সাক্ষাৎকার নিয়ে এ বার কঙ্গনাকে খোঁচা স্বরার

Kangana Amir Swara
গ্রাফিক: তিয়াসা দাস।

কঙ্গনা রানাওয়াত এবং স্বরা ভাস্কর। নাম দুটি শুনলেই এক সময় মনে পড়ে যেত ‘তনু ওয়েডস মনু’-তে দুই অভিনেত্রীর অনস্ক্রিন বন্ধুত্বের কথা। তবে বাস্তবে, ছবিটা একেবারেই উল্টো। সেই ‘তনুজা’ আর ‘পায়েল’-এর মধ্যে এখন শুধু লড়াই-লড়াই, আর রণক্ষেত্রটা হল সোশ্যাল মিডিয়া। আরও একবার শিরোনামে চলে এল তাঁদের ভার্চুয়াল ক্যাট ফাইট।

কিছুদিন আগেই কঙ্গনা আমির খানের একটি ‘সাক্ষাৎকার’ টুইট করে দাবি করেন— ‘পিকে’ অভিনেতার স্ত্রী হিন্দু হওয়া সত্ত্বেও তাঁর সন্তানদের ইসলাম ধর্ম অনুসরণ করার শিক্ষা দিয়েছেন। শেষ পর্যন্ত দেখা যায় সাক্ষাৎকারটি ফেক।

এমন সুযোগ ছেড়ে দেননি স্বরা। একটি অনলাইন সংবাদ মাধ্যম এই ফেক খবরের উপর ভিত্তি করে কঙ্গনার টুইটের খবরটি প্রকাশ করে। সেখানেই স্বরা কমেন্ট করেন— “থক যা বেহেন”। এই ছোট্ট একটা লাইনের ‘থাম রে বোন’ খোঁচার  সঙ্গে হাত জোড় করা ইমোজি যেন নাটকীয়তা বাড়িয়ে তুলেছে আরও কয়েকগুণ। তার পর স্বরার এই তিনটি শব্দই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দেয়। কেউ স্বরার পক্ষে, তো কেউ আবার এগিয়ে এসেছেন তাঁদের ‘কুইন’ কঙ্গনার জন্য। সব মিলিয়ে যাকে বলে ধুন্ধুমার পরিস্থিতি।

স্বরার সেই টুইট:

এর আগে কঙ্গনাও তাঁর কটাক্ষের তিরে বিঁধেছেন স্বরাকে। বাদ দেননি তাপসীকেও। এমন কী তাঁদের নামের সঙ্গে জুড়ে দিয়েছেন বি-গ্রেড অভিনেত্রীর তকমা পর্যন্ত। অভিযোগের সুর সপ্তমে চড়িয়ে বলেছেন— ইন্ডাস্ট্রিতে কাজ পাওয়ার লোভে স্বজনপোষণকে সমর্থন করতেও নাকি পিছুপা হন না ওঁরা। তার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁদের কথার যুদ্ধ জারি। এ বার আমির খানকে ঘিরে নতুন যুদ্ধের দামামা।

আরও পড়ুন: রিয়ার চ্যাটে লেখা, ‘চার ফোঁটা দিলেই কিছু ক্ষণ পরে ওঁর নিশ্চিত নেশা’

আরও পড়ুন: গাঁজা ছাড়ার চেষ্টা করেছিলেন সুশান্ত, জানাল রিয়া-শ্রুতির হোয়াটস্‌অ্যাপ চ্যাট​

সম্প্রতি ‘লাল সিং চড্ডা’-র শুটিং করতে আমির উড়ে গিয়েছিলেন তুরস্কে। সেখানকার ফার্স্ট লেডি এমিনে এর্দোয়ানের সঙ্গে ভাইরাল হয় তাঁর ছবি। অসহিষ্ণুতা নিয়ে মন্তব্য করায় ‘দেশদ্রোহী’ তকমা জুটেছিল আগেই। এই ছবি সামনে আসার পর থেকে সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে আরও বেশি ক্ষোভ উগ্রে দেওয়ার ছবিই উঠে এসেছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন