Advertisement
০৫ অক্টোবর ২০২২
kangana ranaut

Kangana Ranaut: যৌনকর্মীর চরিত্র কেন অনুসরণ? ‘ছোট আলিয়া ভট্ট’র ভিডিয়ো নিয়ে আক্রমণ কঙ্গনার

ক’দিন আগেই দীপিকা পাড়ুকোনের ‘গেহরাইয়াঁ’-র কট্টর সমালোচনা করেছিলেন কঙ্গনা রানাউত, পরোক্ষে শকুন বাত্রার ছবিকে পর্নোগ্রাফিও বলেন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২২ ১৯:৩৯
Share: Save:

ক’দিন আগেই দীপিকা পাড়ুকোনের ‘গেহরাইয়াঁ’-র কট্টর সমালোচনা করেছিলেন কঙ্গনা রানাউত, পরোক্ষে শকুন বাত্রার ছবিকে পর্নোগ্রাফিও বলেন। এ বার ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র এক ভিডিয়ো নিয়ে সমালোচনায় মুখর হলেন বলিউডের স্বঘোষিত ‘কুইন’।

‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-র মুক্তির আগে নেটমাধ্যমে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়ে। ‘ছোট আলিয়া ভট্ট’ নামে পরিচিত কিয়ারা খান্না ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-এ আলিয়ার একটি দৃশ্য অনুকরণ করে নেটমাধ্যমে একটি ভিডিয়ো দেয়। তাতে দেখা যায় কিয়ারা আলিয়া ভট্টের ভঙ্গিমায় কথা বলছে। শুধু ভিডিয়োটিতে ‘ছোট আলিয়া ভট্ট’-এর মুখে বিড়ির বদলে দেশলাই।

ভিডিয়োটি দেখেই বেজায় চটেছেন কঙ্গনা রানাউত। ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-তে আলিয়া ভট্ট এক জন যৌনকর্মীর চরিত্রে অভিনয় করেছেন। যৌনকর্মীর চরিত্র ফুটিয়ে তোলার জন্য ছবিতে আলিয়ার সংলাপে অশ্লীল শব্দের ব্যবহার রয়েছে। তাই কঙ্গনার প্রশ্ন, ‘দেশ জুড়ে শত শত শিশুকে যেখানে যৌন হেনস্থা করা হয়, সেখানে বিড়ি মুখে নিয়ে অশ্লীল সংলাপ বলছেন, এমন এক জন যৌনকর্মীর চরিত্রের অংশ কি এক শিশুর অনুকরণ করা উচিত?’

ছবি: ইনস্টাগ্রাম থেকে

ছোট্ট কিয়ারার বাবা-মাকেও এক হাত নিয়েছেন কঙ্গনা। কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির কাছে নেটমাধ্যমে তিনি আবেদন জানিয়েছেন, যে সব পিতা-মাতা টাকার জন্য সন্তানকে দিয়ে এমন ছবির প্রচার করান, তাঁদের বিরুদ্ধে যেন ব্যবস্থা নেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.