Advertisement
১৮ জুন ২০২৪
Aamir Marriage

কিরণের সঙ্গে ছাড়াছাড়ির পর এ বার তৃতীয় বিয়ের কথা শুনতেই কী করলেন আমির?

গত দু’বছরে বিভিন্ন সময় আমির-ফতিমার বিয়ের গুঞ্জন শোনা গিয়েছে। এ বার নিজের তৃতীয় বিয়ে নিয়ে কী বললেন?

আমির খান।

আমির খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ১৭:১৬
Share: Save:

বিয়ের ক্ষেত্রে খুব শীঘ্রই নাকি হ্যাটট্রিক করতে চলেছেন আমির খান। পাত্রীর সঙ্গে আমিরের সমীকরণ নিয়ে অনেক দিন ধরেই চর্চা বলিপাড়ার অন্দরে। ২০২১ সালে কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকে একাধিক বার ফতিমা সানা শেখের সঙ্গে নাম জড়িয়েছে আমির খানের।

‘দঙ্গল’ এবং ‘ঠগস অফ হিন্দোস্তান’য়ে একসঙ্গে কাজ করার সময় নাকি একে অপরের প্রেমে পড়েন তাঁরা। আমিরের বাড়িতে অবাধ যাতায়াত ছিল তাঁর। আমির-কন্যা আইরা খানের সঙ্গেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ফতিমার। আইরার বাগ্‌দানে হাজির থাকলেও বিয়েতে দেখা যায়নি ফতিমাকে। যদিও গত দু’বছরে বিভিন্ন সময় তাঁদের বিয়ের গুঞ্জন শোনা গিয়েছে।

সম্প্রতি কপিল শর্মার শোয়ে অতিথি হয়ে আসেন আমির। সেখানেই নিজের তৃতীয় বিয়ের কথা শুনতেই বদলে যায় তাঁর মুখের অভিব্যক্তি।

দু’বার বিয়ে করেছেন আমির, দু’বারই ভেঙেছে বিয়ে। তবে প্রাক্তন দুই স্ত্রীর সঙ্গেই সুসম্পর্ক বজায় রেখেছেন ‘দঙ্গল’ খ্যাত এই অভিনেতা। মেয়ে আইরার বিয়েতেই মিলেছে তার প্রমাণ। এ দিকে প্রথম ছবি থেকেই আমিরের সঙ্গে ফতিমার ঘনিষ্ঠতা চোখে পড়ার মতো। বলিউডে একাধিক পার্টিতে চর্চার বিষয় হয়েছে আমির ও ফতিমার সম্পর্কের রসায়ন।

এত দিন নিজেদের সম্পর্ক নিয়ে কখনও জনসমক্ষে মুখ খোলেননি আমির বা ফতিমা কেউই। সম্প্রতি নিজের প্রাক্তন স্ত্রী কিরণের কাছে উপদেশ চেয়েছেন ভাল স্বামী হওয়ার। যাতে নানা ভাবে নিজেকে শুধরে নিতে পারেন।

এ বার কপিল অভিনেতাকে নিজের শোতে বলেন, ‘‘এ বার আপনারও ভেবে দেখা উচিত ঘর-সংসার নিয়ে,’’ তাতেই প্রায় চোখেমুখে হাসির ফোয়ারা অভিনেতার। যদিও কপিলের কথার কোনও পাল্টা মন্তব্য করতে যাননি। অনেকের মতে আমিরের অভিব্যক্তিই সব উত্তর দিয়ে দিয়েছে।

সদ্য মেয়ের বিয়ে হয়েছে। এ বার কি নিজে ফের বিয়ে করবেন অভিনেতা, সেই ধোঁয়াশাই জিইয়ে রাখলেন ‘মিস্টার পারফেক্টশনিস্ট’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE