Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Kapil Sharma

এ কেমন ভাষা! কোন কথা বলার অপরাধে চ্যানেলে নিষিদ্ধ করা হয় কপিল শর্মাকে?

তাঁর হাস্যরসই মজে গোটা দেশ। আবার তাঁর জন্যই বিব্রত চ্যানেল কর্তৃপক্ষ। কপিল শর্মা নিজের দুর্ভোগের কথা জানালেন করিনা কপূরকে।

Picture Of Kapil Sharma

কপিলকে যে কারণে নিষিদ্ধ করে চ্যানেল। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১১:০৩
Share: Save:

মঞ্চে সদা চপল কৌতুকাভিনেতা কপিল শর্মা। পঞ্জাবের সাধারণ পরিবার থেকে মুম্বইয়ে পৌঁছেছিলেন তিনি। এবং সেখান থেকে বানিয়েছিলেন নিজের স্বপ্নের কেরিয়ার। তাঁর কথার হাস্যরসে মজে গোটা ভারত। কমেডির তিনি মুকুটহীন সম্রাট। ছোট পর্দায় নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। মাঝেমধ্যে হোঁচট খেলেও দীর্ঘ দিন ধরে সফল ভাবে চলছে ‘দ্য কপিল শর্মা শো’।

যদিও কপিলের সফর শুরু হয় বহু বছর আগে। প্রায় এক দশকের বেশি সময় পার করে ফেলেছেন কপিল। তাঁর শোতে অতিথি হয়ে আসেন তাবড় সব তারকা। বলা হয়, কপিলের শোয়ে মুখ না দেখালে ছবির প্রচার সম্পূর্ণ হয় না। তাই বলিউডে নতুন ছবি মুক্তির আগে কপিলের শোয়ে আসা এখন এক রকম রীতি হয়ে গিয়েছে। উপস্থিত অতিথিদের সঙ্গে হাসি-মস্করা করতে দেখা যায় কপিলকে। তাতেই বাদ সাধে চ্যানেল। আপত্তি তাঁর শব্দচয়ন, ভাষা নিয়ে। পরিস্থিতি এমন হয় যে, নিষিদ্ধ করা হয় কপিলকে।

কিন্তু কী কারণে এমন করা হয়? সম্প্রতি নিজের ছবি ‘জ়িগাটো’র প্রচারে করিনা কপূরের শো-এ আসেন কপিল। সেখানেই জানান মজার ছলে ‘পাগল’ বলাই কাল হয়েছিল তাঁর। রীতিমতো নিষিদ্ধ করার সর্তকবাণী দেওয়া হয় কপিলকে। এ ক্ষেত্রে অভিনেতার যুক্তি, ‘‘পঞ্জাবে পাগল শব্দটা মজার ছলেই ব্যবহার করা হয়। এখানে অন্যের ভাবাবেগে আঘাতের কোনও কারণ দেখি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kapil Sharma The Kapil Sharma Show Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE