Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Kapil Sharma

Kapil Sharma: চিত্রনাট্য লেখা চলছে কপিলকে মাথায় রেখে, জানালেন প্রথম সারির প্রযোজক

পরিচালক নন্দিতা দাসের একটি ছবিতেও কাজ করছেন কপিল। সেখানে খাবার সরবরাহকারীর চরিত্রে দেখা দেবেন তাঁকে।

কপিলের হাতে একগুচ্ছ কাজ।

কপিলের হাতে একগুচ্ছ কাজ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২২ ২১:৩৩
Share: Save:

ছোট পর্দা নিয়ে বেজায় ব্যস্ত তিনি। উড়ে এসে জুড়ে বসল ওটিটি। কিন্তু কপিল শর্মা কি অল্পে খুশি হওয়ার পাত্র? সব সামলে ছবির কাজেও হাত দিচ্ছেন বলিউডের প্রথম সারির কৌতুকাভিনেতা।

সাজিদ নাদিওয়াদওয়ালার প্রযোজনায় একটি ছবিতে অভিনয় করবেন কপিল। খুব শীঘ্রই এ বিষয়ে বিস্তারিত জানাবেন নির্মাতারা। কপিলের অনুষ্ঠানে অতিথি হয়ে আসবেন সাজিদ। সেখানেই তিনি জানান, কপিলকে মাথায় রেখে একটি চিত্রনাট্য লেখা চলছে। দর্শকদের উদ্দেশে তিনি বলেন, “কপিলের জন্য চিত্রনাট্য লেখার কাজ আমরা ইতিমধ্যেই শুরু করে ফেলেছি। আগামী দু’মাসের মধ্যে এই ছবির খবর আপনাদের জানাব।”

পরিচালক নন্দিতা দাসের একটি ছবিতেও কাজ করছেন কপিল। সেখানে খাবার সরবরাহকারীর চরিত্রে দেখা যাবে তাঁকে। কপিলের স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন সাহানা গোস্বামী। ছবির নাম এখনও পর্যন্ত ঠিক না হলেও সব রকমের পরিকল্পনা চলছে জোর কদমে।

২০১৫ সালে ‘কিস কিসকো পেয়ার করু’ দিয়ে বড়পর্দায় অভিনয় শুরু কপিলের। তার পরে কাজ করেছিলেন ‘ফিরঙ্গি’-তে। দু’টি ছবিই বক্স অফিসে লাভের মুখ দেখেনি। দীর্ঘ দিন পর ফের বড় পর্দায় ফিরছেন কপিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kapil Sharma Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE