Advertisement
১১ মে ২০২৪
sonam kapoor

Sonam: রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’ ভুলে এ কী নাম করলেন সোনম? হেসে কূল পেলেন না কর্ণ, অর্জুন

রণবীরের প্রশংসা করতে করতে তাঁর ছবির নামটাই ভুল বললেন সোনম। হাসির ফোয়ারা ‘কফি উইথ কর্ণ’-এর আড্ডায়।

সোনম এমনই!

সোনম এমনই!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ১৭:২৯
Share: Save:

কপূর পরিবারের দুই ভাইবোন সোনম আর অর্জুন এসেছিলেন কর্ণ জোহরের আড্ডায়। কথাপ্রসঙ্গে ঘুরে ফিরে সেই এক জায়গায়। একান্ত ব্যক্তিগত জীবন নিয়ে তাঁদেরকেও প্রশ্নের সম্মুখীন হতে হল।

মঙ্গলবারের পর্বটি সম্প্রচারিত হতেই হাসির ফোয়ারা ছুটল। কালো পোশাকে সোফায় বসে হাসির দমকে ফুলে ফুলে উঠছিলেন অন্তঃসত্ত্বা সোনম। অন্য দিকে ফুলছাপ শার্টের উপর বাদামি রঙের টাক্সিডোতে সপ্রতিভ অর্জুন প্রশ্নবাণের অপেক্ষায়।

আগের পর্বের আড্ডার সূত্রে রণবীর কপূরের কথা উঠল। সোনম বললেন, “এখন তো রণবীরেরই রমরমা। যে দিকে তাকাচ্ছি, ওকেই দেখেছি। অয়ন মুখোপাধ্যায়ের ছবির প্রচারে খুব ব্যস্ত দেখি।” এর পরই কর্ণ জানতে চান, সে ছবির নাম কী? সোনম বলে ওঠেন, “শিব নং ১!” এর পর কয়েক মুহূর্তের স্তব্ধতা। সবাই বাক্যহারা। তার পর হাহা করে হেসে ওঠেন সবাই। কর্ণ বলেন, “ উফ্ সোনম, তুমি একটা উদাহরণ বটে!”

পাশাপাশি, সোনম এবং অর্জুনের ব্যক্তিগত প্রসঙ্গও উত্থাপন করলেন কর্ণ। অর্জুনকে জিজ্ঞেস করলেন মালাইকা অরোরা সম্পর্কে,‘‘তোমার ফোনে মালাইকার নম্বরটি কী ভাবে সেভ হল?” অর্জুন স্বীকার করলেন, “আমি সত্যিই তাঁর নামটা পছন্দ করি...।” এই বলে যেন ভক্তদের বোঝাতে চাইলেন, শুধু মাত্র এ কারণেই নম্বরটা ফোনে সংরক্ষণ করে রেখেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sonam kapoor Karan Johar Ranbir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE