• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নীতুর জন্মদিনে ‘কোণঠাসা’ কর্ণ, ব্যাপক ট্রোল সোশ্যাল মিডিয়ায়

karan
পার্টিতে কপূর পরিবারের সঙ্গে কর্ণ। ছবি- নীতু সিংহের ইনস্টাগ্রাম।
মন খারাপ কর্ণ জোহরের। অবসাদে ভুগছেন তিনি, কারও সঙ্গে কথা পর্যন্ত বলছেন না...কর্ণের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছিল এমনটাই। অথচ গতকাল রাতে নীতু সিংহের জন্মদিন পালনের অনুষ্ঠানে কর্ণের ছবি ভাইরাল হতেই আরও একবার ব্যাপক ট্রোলিংয়ের মুখে এই পরিচালক-প্রযোজক।

নিজের ৬২ বছরের জন্মদিনের ছবিগুলি বুধবার গভীর রাতে পোস্ট করেছিলেন নীতু নিজেই। ঘরোয়া পার্টি, সামান্যই আয়োজন। লোক বলতে পরিবারের কয়েকজন, ছেলে রণবীর এবং কর্ণ জোহর। ছবিতে এক কোণে দাঁড়িয়ে রয়েছেন কর্ণ। ফ্রেমে 'কোনঠাসা', নজর এড়ায়নি নেটাগরিকদের। আর এর পরেই সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু ব্যাপক ট্রোলিং। এক জন যেমন লিখেছেন, ‘‘পড়লাম, আপনার নাকি চরম হতাশা হয়েছে, কই মুখ দেখে তো মনে হল না।’’ আর একজনের বক্তব্য, তার মানে সবটাই নাটক’?

সংখ্যায় সামান্য হলেও কর্ণের হয়েও কথা বলেছেন দু'তিনজন। তাঁদের বক্তব্য, ‘‘মুখ দেখেই যদি বোঝা যেত সেই মানুষটি সত্যি অবসাদের শিকার, তা হলে হয়তো সুশান্তকেও হারাতাম না আমরা।’’
 
নীতুর পোস্ট 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The richest are the ones with good relationships!!! We all need love ,support strength from our loved ones always 💕💕💕💕I feel the richest today 🤗🤩

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54) on

গত ১৪ জুন সুশান্তের মৃত্যুর পর থেকেই নেটাগরিকদের রোষের মুখে সবচেয়ে বেশি যাঁকে পড়তে হয়েছে তিনি কর্ণ জোহর। সুশান্তের মৃত্যুর জন্য কার্যত দায়ী করা হয়েছে তাঁকেই। একেবারে চুপ ছিলেন কর্ণ। মিডিয়ার কাছে মুখ খোলেননি। দেননি বাইট। সোশ্যাল মিডিয়ায় কমেন্ট বক্স বন্ধ করে, মুম্বই ফিল্ম ফেস্টিভ্যালের গুরুত্বপূর্ণ পদ থেকে ইস্তফা দিয়ে লোকচক্ষুর আড়ালে চলে গিয়েছিলেন তিনি। তাঁর এক বন্ধু জানিয়েছিলেন, এত খেউর, এত ট্রোলে বিধ্বস্ত কর্ণ। আর পারছেন না। বলছেন,‘‘আমার কী দোষ? আমি কী করেছ?’’ যদিও সুশান্ত ভক্তদের চোখে তিনি আজও 'ভিলেন'।
 
রোষের মুখে কর্ণ 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন