Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Karan Johar

জয়াকে আগে এ ভাবে কেউ দেখেনি! ৭ বছর পর পরিচালনায় ফিরে আরও কী কী চমক কর্ণের?

আগামী বছর মুক্তি পাচ্ছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। কাব্য করে ছবির বিষয়বস্তু বর্ণনা করলেন কর্ণ। সেই সঙ্গে ছবির কলাকুশলীদের নাম জানিয়ে দিলেন চমক!

মূল চরিত্রে রণবীর সিংহ এবং আলিয়া ভট্ট। কোন অবতারে দেখা যাবে জয়াকে?

মূল চরিত্রে রণবীর সিংহ এবং আলিয়া ভট্ট। কোন অবতারে দেখা যাবে জয়াকে? গ্রাফিক্স- শৌভিক দেবনাথ

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ১৫:৫১
Share: Save:

বলিউডে জনপ্রিয় কথকতা শো-র সঞ্চালক এবং ছবির প্রযোজক হিসাবেই তিনি ইদানীং সুপরিচিত মুখ। গত ৭ বছর পরিচালনায় দেখা যায়নি তাঁকে। অবশেষে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র মুক্তির দিন ঘোষণা করলেন কর্ণ জোহর। এই ছবির হাত ধরেই তিনি আবার পরিচালনায় ফিরছেন। শুধু তা-ই নয়, এই ছবিতে চেনা তারকাদেরই নতুন অবতারে দেখা যাবে বলে দাবি তাঁর।

আগামী বছর ২৮ এপ্রিল মুক্তি পাচ্ছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। কাব্য করে ছবির বিষয়বস্তু বর্ণনা করলেন কর্ণ। সেই সঙ্গে ছবির কলাকুশলীদের নাম জানালেন হিন্দিতে। মুখ্য চরিত্রে রণবীর সিংহ এবং আলিয়া ভট্ট। তাঁরা দু’জনেই আসন্ন ছবির কথা ঘোষণা করেছিলেন। এ ছাড়াও অভিনেতাদের মধ্যে রয়েছেন, জয়া বচ্চন, শাবানা আজমি, ধর্মেন্দ্র-র মতো তারকারা। সঙ্গীত পরিচালনায় প্রীতম। গীতিকার অমিতাভ ভট্টাচার্য। এই জুটিকেও বহু বছর পর এক ছবিতে পাওয়া যাবে।

ছবি মুক্তির তারিখ ঘোষণা করে কর্ণ লেখেন, “৭ বছর পর সময় হল নিজের প্রথম বাড়িতে ফেরার। সেটা ছবি পরিচালনা। একটা সময়ে ছবির সেটে অসাধারণ সব অভিনেতাকে নিয়ে কাজ করার সৌভাগ্য হয়েছে। চরিত্রের জন্য মুখ খোঁজা, সঙ্গীত নির্মাণ— সেই সব ভাল লাগার কাজ আবার করতে পারব ভেবে মন নেচে উঠছে আমার। তা ছাড়া, এ ছবির আদ্যোপান্ত জুড়ে আছে সাবেক কালের পরিবারের ধারণা। যার শিকড় আমাদের গভীরে। পরিবার এবং বন্ধুবান্ধব নিয়ে মেতে ওঠার এই তো সময়! আপনারা পপকর্ন কিনুন এবং সবাইকে নিয়ে প্রেক্ষাগৃহে এসে আনন্দ করুন...।’’ এর পরই ছবি মুক্তির সুখবর ভাগ করেন পরিচালক।

এই বার্তা প্রদানের ঠিক দু’ঘণ্টা আগে আরও কিছু চমক দেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির পরিচালক। কাব্য করে সব অভিনেতার নাম নিয়ে তাঁদের চরিত্রের ইঙ্গিত দেন। সব শেষে হিন্দি-ইংরেজির খিচুড়িতে হেঁয়ালি করে বলেন, “জয়াজি ইন অ্যান আনদেখা অবতার...” যা নিয়ে চর্চা শুরু নেটদুনিয়ায়। তবে জয়াকে কোন রূপে দেখা যাবে, তা অবশ্য বিশদে ভাঙেননি পরিচালক। আগ্রহ জাগিয়ে রাখলেন দর্শকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karan Johar Jaya Bachchan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE