• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বনি কপূরের মতোই কর্ণ জোহরের বাড়িতে এ বার করোনা হানা

karan johar and janhabi kapoor
দুই পরিচারকের কোভিড পজিটিভ হওয়ার ঘটনার কথা নিজেই জানান পরিচালক কর্ণ জোহর। ফাইল চিত্র।

চলছে চতুর্থ দফার লকডাউন।পাল্লা দিয়ে বেড়ে চলছে করোনা সংক্রমণও। সেলেবদের অন্দরেও ঢুকে পড়ছে এই মারণ ভাইরাস। টুইটারে দু’জন গৃহ পরিচারকের কোভিড পজিটিভ হওয়ার ঘটনার কথা নিজেই জানান পরিচালক কর্ণ জোহর।

তিনি লেখেন, “আমার বাড়ির দুই গৃহ পরিচারক করোনা পজিটিভ। ওদের সঙ্গে সঙ্গেই বিল্ডিংয়ের আলাদা জায়গায় কোয়রান্টিনে রাখা হয়েছে। প্রশাসনকেও খবর দেওয়া হয়েছে। বিল্ডিং স্যানিটাইজ করা হয়েছে।” কোনও লুকোছাপা না করেই কর্ণ জানিয়েছেন তাঁদের সকলের করোনা টেস্ট হয়েছে এবং প্রত্যেকের রিপোর্ট নেগেটিভ এসছে। কর্ণ জানান, নিয়ম মেনে তাঁদের বাড়ির কেউ আর বাইরে বেরবেন না। আপাতত ১৪ দিনের কোয়রান্টিনে থাকছেন তাঁরা। কর্ণ জানিয়ে দেন প্রশাসনের পক্ষ থেকে যে নির্দেশাবলি আছে তাঁরা তা অক্ষরে অক্ষরে পালন করবেন, কারণ মানুষের নিরাপত্তা এর সঙ্গে জড়িত।’’ আমার বাড়ির যে দু’জন মানুষ করোনা আক্রান্ত তাঁদের যাতে যথাযথ চিকিৎসা হয় আমি তার দিকে বিশেষ নজর দিচ্ছি। বাড়ির পরিবেশ যাই থাক, মনে মনে জানি করোনার সঙ্গে ঠিক লড়াই করতে পারব।”

বনি কপূর বেশ কিছু দিন আগে মুম্বই সংবাদমাধ্যমকে এক বিবৃতিতে জানিয়েছিলেন, তাঁর বাড়ির এক জন রান্নার লোকও করোনায় আক্রান্ত। পরবর্তী কালে বনি কপূরের বাড়ির আরও দুই পরিচারকও করোনায় আক্রান্ত হয়েছেন। বনি এ ব্যাপারে এখনও পর্যন্ত কোনও মন্তব্য না করলেও মুম্বইয়ের ‘স্পটবয়’ ম্যাগাজিন থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ওসিয়াড়া থানার ভারপ্রাপ্ত অফিসার দয়ানন্দ ভানগড় বনির আরও দুই পরিচারকের করোনা আক্রান্ত হওয়ার কথা স্বীকার করে নিয়েছেন। ইতিমধ্যেই মুম্বইয়ের গ্রিন একর আবাসনে যেখানে বনি ও জাহ্নবী থাকেন তা সিল করে দেওয়া হয়েছে। হোম কোয়রান্টিনে থাকতে হচ্ছে কপূর পরিবারকেও।

কণিকা কপূর থেকে মোরানি পরিবার— সেলেবকুলের একাংশ আক্রান্ত হয়েছিলেন এই করাল রোগে। কপূর পরিবারের পর এ বার কর্ণ জোহরের বাড়িতে করোনা হানা বলিউডের চিন্তা বাড়িয়ে দিল।  

আরও পড়ুন: বয়ফ্রেন্ড হিসেবে আমি খুব পজেসিভ: রণবীর

রানা ডাগ্গুবতীর বাগদানে তারকাদের মেলা, দেখে নিন ফোটো অ্যালবাম

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন