Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

বয়ফ্রেন্ড হিসেবে আমি খুব পজেসিভ: রণবীর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৫ মে ২০২০ ১৮:২৮
রণবীর-আলিয়া

রণবীর-আলিয়া

রণবীর কপূর। বি-টাউনের বিভিন্ন নায়িকার সঙ্গে বিভিন্ন সময়ে তাঁর নাম জড়িয়েছে। কখনও তাঁর জীবনে এসেছেন দীপিকা পাড়ুকোন, আবার কখনও বা বিদেশের রাস্তায় পাকিস্তানি মডেল মাহিরা খানের সঙ্গে তাঁর ধূমপানের ছবি ‘টক অব দ্য টাউন’ হয়ে উঠেছিল। তালিকার এখানেই শেষ নয়। রয়েছে সোনম কপূর এবং ক্যাটরিনা কইফের নামও। অনেক অলি-গলি ঘুরে অবশেষে রণবীর শান্ত হয়েছেন আলিয়ায়। কিন্তু বয়ফ্রেন্ড হিসেবে তিনি নাকি বেজায় পজেসিভ, নিজের মুখেই এ কথা স্বীকার করেছেন রণবীর।

এক সাক্ষাৎকারে তাঁকে এ ব্যাপারে জিজ্ঞাসা করা হলে রণবীরের সোজাসাপ্টা উত্তর, “হ্যাঁ, আমি খুবই পজেসিভ। পাশাপাশি এটাও ঠিক, আমার এই পজেসিভনেস খুব একটা দেখাই না আমি। আমি খুব সাহসী, কিচ্ছু যায় আসে না আমার, এমনই এক মুখোশ পরে ঘোরার চেষ্টা করি। কিন্তু কষ্ট আমারও হয়। হিংসে? সেটাও হয়।”

আরও পড়ুন- রানা ডাগ্গুবতীর বাগদানে তারকাদের মেলা, দেখে নিন ফোটো অ্যালবাম

Advertisement

পর পর ব্রেকআপ হওয়ায় এক সময় ইন্ডাস্ট্রিতে রণবীরের ভাগ্যে জুটেছিল ‘ক্যাসানোভা’ ট্যাগ। তাঁর প্রাক্তন প্রেমিকা সোনম-দীপিকাও রণবীর সম্পর্কে এক সময় বেশ খারাপ সার্টিফিকেটই দিয়েছিলেন কর্ণ জোহরের শো-তে। তবে সে সব এখন অতীত। আলিয়ার সঙ্গে সম্পর্কে আসার পর আপাতত থিতু হয়েছেন তিনি। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বিয়েও করবেন তাঁরা। কথা ছিল, এ বছরের শেষেই কপূর পরিবারে বাজবে বিয়ের সানাই। কিন্তু ঋষি কপূরের মৃত্যু, লকডাউন, করোনা এবং আলিয়ার কুষ্ঠিতে দোষ...সব মিলিয়ে অন্দরের খবর বলছে, বিয়ে হতে হতে আগামী বছর।

সে যাই হোক, রণবীর যে এত পজেসিভ তা কি আলিয়া জানতেন?

আরও পড়ুন

Advertisement