Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Kareena Kapoor

Kareena Kapoor: ৪০ হাজার টাকার টি-শার্ট দেখাতে গিয়ে হাসির খোরাক করিনা!

দেখতে সাধারণ হলেও টি-শার্টটি যে বহুমূল্য! বেবোর ছবি দেখে কটাক্ষের বন্যা নেট দুনিয়ায়।

বেবোর ছবি দেখে কটাক্ষের বন্যা নেট দুনিয়ায়!

বেবোর ছবি দেখে কটাক্ষের বন্যা নেট দুনিয়ায়!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ১৮:৪১
Share: Save:

মাথার উপর টেনে বাঁধা চুল। প্রায় বিনা সাজেই রাস্তায় বেরিয়ে পড়েন করিনা কপূর। পরনে তাঁর বেশির ভাগ সময়েই ঘরোয়া পোশাক। চোখে সানগ্লাস। সে ভাবেই বেরিয়েছিলেন মঙ্গলবারও।

কিন্তু ছবি প্রকাশ্যে আসতেই কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী। সমস্যাটা কী? বোঝা গেল তাঁর হলুদ টি-শার্টে চোখ যেতে। এক বিশ্ববিখ্যাত পোশাক সংস্থার ছাপ বলে দিচ্ছে সেই টি-শার্ট বহুমূল্য। দেখতে সাদামাটা হলেও দাম ৪০ হাজার টাকা তো হবেই!

সেই টি-শার্ট আর ঢোলা জিন্সে কফি হাতে মুম্বইয়ের ইতিউতি ঘুরছিলেন তিনি। সে ছবি নজরে আসতেই হাসাহাসি শুরু হল নেট দুনিয়ায়। এক কটাক্ষকারী লিখলেন,'আমার ২০০ টাকার টি-শার্ট এর চেয়ে ভাল দেখতে।' আরও অনেকেই তাতে সহমত পোষণ করে লিখলেন, 'বড়লোকদের খেয়াল!'

সমস্যাটা কী? বোঝা গেল তাঁর হলুদ টি-শার্টে চোখ যেতে।

সমস্যাটা কী? বোঝা গেল তাঁর হলুদ টি-শার্টে চোখ যেতে।

ইদানীং প্রায়ই শহরের এ দিকে সে দিকে দেখা যায় করিনাকে। কিছু দিন আগেই তাঁকে সইফের সঙ্গে হাত ধরে দেখে উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন ভক্তরা। কিন্তু সব দিন কি আর সমান যায়! আলগোছে, সাধারণ সাজে বেরিয়েও এ যাত্রায় ভক্তদের মন জয় করতে পারলেন না বেবো। তাঁর সাজ যে আসলে 'সাধারণ' নয়! ধরা পড়ে যেতেই কি মনক্ষুণ্ণ অনুরাগীরা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kareena Kapoor TShirt expensive Trolled
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE