Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ অক্টোবর ২০২১ ই-পেপার

বড় ব্যাটে ছোট তৈমুর, আইপিএল টিমে জায়গা খুঁজছেন মা করিনা

সংবাদ সংস্থা
গুরুগ্রাম ১৪ অক্টোবর ২০২০ ১৯:০৮
করিনার ইনস্টাগ্রাম থেকে নেওয়া ছবি।

করিনার ইনস্টাগ্রাম থেকে নেওয়া ছবি।

খুদে সেলেব তৈমুর দাদু মনসুর আলি খান পতৌদির পদাঙ্ক অনুসরণ করে ক্রিকেট ব্যাট হাতে তুলে নেবে, না বাবা মায়ের মতো অভিনয়ের পথে সাফল্য খুঁজবে তা সময় বলবে। তবে তৈমুরের মা করিনা কপূর খান মজা করে এখনই তাঁর ছেলের জন্য আইপিএলে জায়গা চাইছেন। মঙ্গলবার তৈমুরের একটি ছবি পোস্ট করে আইপিএলে জায়গা হবে কিনা জানতে চেয়েছেন। অতীতের মতো এ বারও ভাইরাল হতে সময় নেয়নি তৈমুরের ছবি।

করিনা তাঁর ভেরিফায়েড ইনস্টাগ্রাম হ্যান্ডলে ব্যাট হাতে তৈমুরের ছবিটি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, ব্যাট হাতে তৈমুর। আর উইকেটের আশপাশে আরও কয়েক জন দাঁড়িয়ে। তারা সম্ভবত ফিল্ডিং দিতে ব্যস্ত। আর তৈমুর একটি শট নিতে উদ্যত। যদিও ব্যাটটি তার তুলনায় একটু বড়ই ছিল তবুও সে সেটি নিজের মতো করে বাগিয়ে ব্যাটিং করে যাচ্ছে।

এই ঘরোয়া ম্যাচে তৈমুর কত রান করল তা জানা যায়নি। তবে করিনা তাঁর ইনস্টা হ্যান্ডলে ছেলের এই ছবি পোস্ট করে মজা করেই লিখেছেন, ‘আইপিএলে কোনও জায়গা হবে? আমি খেলতেও পারি।’ তৈমুরের এমন মিষ্টি ছবি পোস্ট হওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই প্রায় ৫ লাখ লাইক পেয়েছে। সেই সঙ্গে শেয়ার আর কমেন্টের বন্যা বইছে। করিনা সইফরা সপরিবারে গুরুগ্রামের পটৌদি শহরে তাঁদের পরিবারিক এক বাড়িতে রয়েছেন। সেখানেই সম্ভবত এই ছবি তোলা হয়েছে।

Advertisement

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

আরও পড়ুন

Advertisement