Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Kareena Kapoor Khan: সইফ-করিনার মতোই সচেতন! যোগাসনে ব্যস্ত ন’মাসের জে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৮ অক্টোবর ২০২১ ১৯:১৫
স্বাস্থ্য নিয়ে আগাগোড়াই সচেতন  সইফ এবং করিনা।

স্বাস্থ্য নিয়ে আগাগোড়াই সচেতন সইফ এবং করিনা।

উল্টে গিয়ে পাল্টে গেল জে!

করিনা কপূর খান এবং সইফ আলি খানের ছোট্ট ছেলে। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে একরত্তির একটি ছবি পোস্ট করেছেন বেবো। সেখানে দেখা যাচ্ছে, উপুড় হয়ে পটৌডি পরিবারের কনিষ্ঠতম সদস্য। আর তাতেই তাকে চেনা দায়। কেউ কেউ তো তাকে দাদা তৈমুর বলেও ভুল করেছেন!

ইনস্টাগ্রামে জে-র ছবি দিয়ে করিনার দাবি— যোগাসন অভ্যাস পটৌদি পরিবারের সব সদস্যের মধ্যেই রয়েছে। সেই ধারা থেকে বাদ পড়েনি তাঁর ন’মাসের ছেলেও।

Advertisement

প্রায় এক দশক আগে ‘জিরো ফিগার’ করে তাক লাগিয়েছিলেন করিনা। অন্য দিকে ৫০-এ এসেও সইফের সুঠাম চেহারা চিন্তায় ফেলতে পারে উঠতি নায়কদের। এমন বাবা-মায়ের সন্তান যে শৈশব থেকেই শরীরচর্চায় আগ্রহী হবে, তা কি আর বলে দিতে হয়! করিনার সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম পোস্ট আরও এক বার সে কথাই প্রমাণ করল।

জে-র জন্মের বেশ কয়েক মাস পর্যন্ত তাঁকে আড়ালেই রেখেছিলেন ‘সইফিনা’। নেটমাধ্যমেও সদ্যোজাতের মুখ দেখাতে চাননি তাঁরা। তবে সময়ের সঙ্গেই ধীরে ধীরে পরিবারের নতুন সদস্যকে সামনে এনেছেন তাঁরা। এখন করিনার ইনস্টাগ্রাম থেকে চিত্রগ্রাহকদের ক্যামেরা — সর্বত্রই দিব্যি ধরা দিচ্ছে সে। আপাতত মা, বাবা এবং দাদা তৈমুরের সঙ্গে শহরের বাইরে ছুটি কাটাচ্ছে একরত্তি।

আরও পড়ুন

Advertisement