Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Aryan Khan: শাহরুখের ম্যানেজারের ফোনের তথ্য দিলে ৫ লক্ষ টাকা, প্রস্তাব পাওয়ার দাবি হ্যাকারের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৮ অক্টোবর ২০২১ ১৭:৪৮
আরিয়ান-কাণ্ডে নয়া মোড়

আরিয়ান-কাণ্ডে নয়া মোড়

বম্বে হাইকোর্টের নির্দেশে জামিন পেয়েছেন শাহরুখ-পুত্র আরিয়ান খান ও তাঁর দুই বন্ধু। তার মধ্যেই ফের নতুন মোড় মাদক-মামলায়। সর্বভারতীয় সংবাদমাধ্যমের রিপোর্টে দাবি— বুধবার এক আইনসিদ্ধ হ্যাকার অভিযোগ করেছেন, শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানির ফোনের তথ্য বার করার বিনিময়ে ৫ লক্ষ টাকার প্রস্তাব দেওয়া হয়েছিল তাঁকে।

সূত্রের খবর, মণীশ ভঙ্গালে নামে ওই হ্যাকার মুম্বই পুলিশ কমিশনারেটকে চিঠি লিখেছেন। তাতে দুই ব্যক্তির নাম উল্লেখ করেছেন তিনি। মণীশের চিঠি অনুযায়ী, গত ৬ অক্টোবর অলোক জৈন এবং শৈলেশ চৌধুরী তাঁর কাছে আসেন। পূজা-সহ কয়েক জনের ফোনের তথ্য বার করার বিনিময়ে ৫ লক্ষ টাকা দেওয়ার প্রস্তাব দেন তাঁরা। পূজা কাকে কাকে ফোন করেছেন, তার বিস্তারিত তথ্য বার করতে নির্দেশ দেওয়া হয়েছিল বলে দাবি মণীশের।

Advertisement

যে রিপোর্টে এই চিঠির কথা বলা হয়েছে, তাতে আরও বলা হয়— মণীশকে কয়েকটি ব্যাকআপ ফাইল দেখানো হয়েছিল। তার মধ্যে ছিল আরিয়ানের হোয়াটসঅ্যাপ কথোপকথনও। পাশাপাশি রিপোর্টে দাবি, মণীশকে নাকি নতুন একটি সিম কার্ড দেওয়ার কথাও বলেছিলেন অশোক এবং শৈলেশ। এখানে উল্লেখযোগ্য, সেই সিম কার্ডটি নথিভুক্ত ছিল প্রভাকর সইলের নামে।

সম্প্রতি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র আধিকারিক সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ঘুষের অভিযোগ এনেছিলেন এই প্রভাকর সইল-ই। তাঁর দাবি ছিল, আরিয়ান খানকে রেহাই দিতে ২৫ কোটি টাকার লেনদেন হতে চলেছে বলে শুনেছিলেন তিনি। তার মধ্যে আট কোটি টাকা মাদক নিয়ন্ত্রক সংস্থা এনসিবি-র কর্তা সমীরকে দেওয়ার কথা হয়েছিল বলেও দাবি করেন প্রভাকর।
সর্বভারতীয় সংবাদমাধ্যমের ওই রিপোর্টে দাবি, মণীশ জানিয়েছেন— শাহরুখের ম্যানেজার পূজা দাদলানির ফোনের তথ্য বার করার প্রস্তাবে তিনি রাজি হননি। সেই ঘটনার পরে সংবাদমাধ্যমে প্রভাকর সইলের নাম শোনার পর তাঁর মনে হয়, কোথাও একটা গণ্ডগোল রয়েছে। তার পরেই মুম্বই পুলিশ কমিশনারেটেরকে চিঠি লেখেন মণীশ।

আরও পড়ুন

Advertisement