Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Shah Rukh Khan: ছেলের গ্রেফতারির আগে বিজ্ঞাপনী শ্যুটিংয়ে হাসিখুশি শাহরুখ, প্রকাশ্যে সেই ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৮ অক্টোবর ২০২১ ১৩:০৮
হাসিমুখে শাহরুখ

হাসিমুখে শাহরুখ

মাদক-মামলায় ২৫ দিন ধরে কারাবন্দি তাঁর সন্তান। সমস্ত কাজকর্ম স্থগিত রেখেছেন শাহরুখ খান। পেশাদার সত্তায় পর্দা ঢেকেছেন কিছু দিনের জন্য। বড় ছেলে আরিয়ান খান বাড়ি ফিরলে সব কাজ শুরু হবে। দীপাবলির জন্য আগেই একটি বিজ্ঞাপনের শ্যুট করেছিলেন। ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরীর মাদক-কাণ্ডের আগেই সেই কাজ শেষ হয়ে যায়। সেই শ্যুটের ছবিই প্রকাশ পেল বৃহস্পতিবার। সৌজন্যে মুম্বইয়ের এক চিত্রসাংবাদিক।

দু’টি ছবি দেখা যাচ্ছে ইনস্টাগ্রামে। ক্রিম রঙা শেরওয়ানিতে শাহরুখ। চোখে চশমা। চুল আলতো করে বাঁধা। একটি ছবিতে অন্য দু’জনের সঙ্গে নিজস্বী তুলেছেন। দ্বিতীয় ছবিতে আর এক বৃদ্ধার সঙ্গে দেখা যাচ্ছে তাঁকে।

Advertisement

ছেলের গ্রেফতারের পর সপ্তাহ খানেক আগে আর্থার রোড জেলে আরিয়ানকে দেখতে গিয়েছিলেন শাহরুখ। ২ অক্টোবরের পর সেই তাঁর প্রথম প্রকাশ্যে আসা। দুর্বিষহ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন কিং খান। সে ছাপ তাঁর চোখে মুখে। কিন্তু বৃহস্পতিবার প্রকাশ পাওয়া ছবিদু’টিতে ‘বাদশা’র সেই আগের রূপ দেখে প্রাণ জুড়িয়ে গিয়েছে অনুরাগীদের।

চার দিন আগেই মুক্তি পেয়েছে এক চকোলেট প্রস্তুতকারী সংস্থার সেই বিজ্ঞাপন। সেই সংস্থার দাবি, নিছক নিজেদের পণ্য বিক্রিই শুধু লক্ষ্য নয়। বরং করোনা-লকডাউনে আর্থিক ভাবে ধস্ত ছোট ব্যবসায়ীদের পাশে দাঁড়ানোও উদ্দেশ্য তাদের। অতিমারির প্রকোপে যাঁদের রুজি রোজগারে টান পড়েছিল, বিজ্ঞাপনে জয়জয়কার তাঁদেরই। পর্দায় সেই ছোট ব্যবসায়ীদেরই মুখ হয়ে উঠেছেন কিং খান।

আরও পড়ুন

Advertisement