×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২০ এপ্রিল ২০২১ ই-পেপার

বিনোদন

বোনঝির এই স্বভাবে বেজায় অখুশি করিনা, অভিযোগও করেছেন করিশ্মার কাছে

নিজস্ব প্রতিবেদন
০৯ জানুয়ারি ২০২১ ১৬:৫৮
বোনপো, বোনঝি কিংবা ভাইপো, ভাইঝির প্রতি আলাদা ভালবাসা থাকে। মামা, মাসিরা তাঁদের আবদার যেমন মিটিয়ে থাকেন আবার তাঁদের শাসনও করেন।

বলিউড তারকারাও এই সমীকরণের বাইরে নন। করিনা কপূরের জীবনে দিদি করিশ্মার ছেলেমেয়েরাও একই ভাবে গুরুত্বপূর্ণ।
Advertisement
করিশ্মার মেয়ে সামাইরা এবং ছেলে কিয়ানের সঙ্গে সময় কাটাতে ভালবাসেন করিনা। কিন্তু ইদানীং সামাইরার একটি অভ্যাসে খুবই বিরক্ত করিনা।

এ নিয়ে সামাইরাকে শাসন করারও পরামর্শ দিয়েছেন করিশ্মাকে। কী সেই অভ্যাস? এক সাক্ষাৎকারে করিনা নিজে তা খোলসা করেছেন।
Advertisement
এক চ্যাট শো-এ করিনা সোশ্যাল লাইফ এবং আমাদের প্রত্যেকের জীবনে তার কুপ্রভাব নিয়ে আলোচনা করছিলেন। সেখানেই তিনি সামাইরার কথা বলেন।

সামাইরা নাকি বেশির ভাগ সময়ই সোশ্যাল মিডিয়ায় ব্যস্ত থাকে। আর এই বিষয়টি একেবারেই পছন্দ করছেন না মাসি করিনা।

এ নিয়ে করিশ্মার সঙ্গে আলাদা করে কথাও বলেছেন করিনা। সামাইরা যাতে সবসময় ফোন নিয়ে না থাকে সে ব্যাপারে বিশেষ ভাবে সতর্ক থাকতে বলেছেন দিদিকে।

কারণ, করিনার সঙ্গে থাকার সময়ও সামাইরা স্ন্যাপচ্যাট বা অন্য নানান সোশ্যাল মিডিয়া অ্যাপে ঘোরাফেরা করে। সেটা চোখ এড়িয়ে যায়নি তাঁর।

এমনকি ইদানীং পড়াশোনার সময়েও হাতে মোবাইল ফোন থাকে তাঁর। তাই সামাইরার জন্য সোশ্যাল মিডিয়ার সময় বেঁধে দিতে বলেছেন করিনা।

সোশ্যাল মিডিয়ার থেকে পরিবারকে সময় দেওয়াটাই বেশি গুরুত্বপূর্ণ করিনার কাছে। তাই তিনি নিজেও সোশ্যাল মিডিয়ায় সে ভাবে থাকেন না। বরং সইফ এবং তৈমুরের সঙ্গেই সময় কাটাতে পছন্দ করেন।

তবে তাঁকে নিয়ে বিভিন্ন আপডেট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে চলে তাঁর টিম।

করিনা এখন অন্তঃসত্ত্বা। তাই তাঁর বিশেষ খেয়াল রাখছেন সইফ। সম্প্রতি বন্ধু মালাইকা, অমৃতার সঙ্গে ডিনার পার্টি করলেন তিনি। সে ছবি ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন।

দ্বিতীয় সন্তানের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন করিনা এবং সইফ আলি খান। সাদা-কালো একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে করিনা ক্যাপশনে লেখেন, ‘ওয়েটিং’।