Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kartik Aaryan

‘তারকা হলেও মাটির মানুষ’! ব্যর্থ ছবির ভিড়েও নতুন তকমা পেলেন বলিউডের ‘শেহজ়াদা’

গত বছরের সাপেক্ষে এই বছরের শুরুটা একেবারেই ভাল হয়নি কার্তিক আরিয়ানের। তবে, তাতে অবশ্য নিজের জায়গা হারাননি অভিনেতা কার্তিক আরিয়ান। বরং আরও এক নতুন খেতাব জুটল তাঁর কপালে।

bollywood actor Kartik Aryan

দেহরক্ষীর বিয়ের রিসেপশনে উপস্থিত কার্তিক আরিয়ান। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১৭:১১
Share: Save:

বলিউডের উঠতি তারকাদের মধ্যে প্রথম সারিতে তাঁর নাম। গত বছর ‘ভুল ভুলাইয়া ২’ ছবির সাফল্যের জেরে তালিকার একেবারে প্রথম দিকে উঠে এসেছিলেন কার্তিক আরিয়ান। বলিউডে যে সময়ে তারকা তকমা প্রায় বিলীন হওয়ার দিকে, সেই সময় নিজেকে তারকা হিসাবে প্রতিষ্ঠা করেছেন অভিনেতা কার্তিক আরিয়ান। তবে, মুখে ‘তারকা’ বললেই তো আর হয় না। সেই তকমা ধরে রাখতে হয়। গত বছরের সাফল্যের পর চলতি বছরের শুরুটা একেবারেই ভাল যায়নি কার্তিক আরিয়ানের। বক্স অফিসে একেবারে মুখ থুবড়ে পড়েছে তাঁর এবং কৃতি শ্যাননের ছবি ‘শেহজ়াদা’।

পরিচালক লভ রঞ্জনের ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবিতে বিশেষ চরিত্র করেই সন্তুষ্ট থাকতে হয়েছে কার্তিককে। এখন তাঁর সব আশা-ভরসার জায়গা ‘ভুল ভুলাইয়া ৩’। ওই ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাঁর অনুরাগীরাও। ছবির সাফল্যের জন্য চর্চায় না থাকলেও এ বার অন্য এক কারণে শিরোনামে উঠে এলেন কার্তিক। সম্প্রতি বিয়ে করেছেন তাঁর দেহরক্ষী শচীন। তাঁর বিয়েতে হাজির হলেন বলিউড অভিনেতা। শুধু তাই নয়, সমাজমাধ্যমের পাতায় নবদম্পতির সঙ্গে তোলা ছবি পোস্টও করলেন কার্তিক। নতুন জুটিকে শুভেচ্ছা জানাতেও ভোলেননি তিনি।

‘বহিরাগত’ হিসাবে বিনোদনের জগতে পা রেখেছেন কার্তিক আরিয়ান। ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র ছিলেন। সেখান থেকে অভিনয়ের প্রতি ভালবাসা থেকে মায়ানগরীর দুনিয়ার পা রাখা। প্রথম থেকেই ‘মাটির মানুষ’ বলে নামডাক আছে কার্তিকের। মাস খানেক আগে এক সাক্ষাৎকারেও কার্তিক জানিয়েছিলেন, তাঁর সাফল্যে তাঁর নিজের মধ্যে বিশেষ কোনও পরিবর্তন আসেনি। তাঁর চারপাশের সবাই নাকি এখনও তাঁর সঙ্গে আগের মতোই ব্যবহার করেন। তাঁর প্রতি কথায় উঠবে-বসবে, এমন লোকজন নিজের চারপাশে রাখতেও চান না কার্তিক, জানান ‘শেহজ়াদা’ খ্যাত অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE