Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Update

প্রয়াণের তিন বছর পরেও রয়ে গিয়েছেন সুশান্ত, কার্তিকের আগামী ছবিতেই মিলবে তার প্রমাণ

২০২০ সালের ১৪ জুন প্রয়াত হন জনপ্রিয় বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। তার পরে কেটে গিয়েছে তিন বছরের বেশি সময়। অকালে চলে গিয়েও কোথাও একটা থেকে গিয়েছেন সুশান্ত।

Sushant Singh Rajput and Kartik Aaryan.

(বাঁ দিকে) সুশান্ত সিংহ রাজপুত। কার্তিক আরিয়ান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৩ ১৫:৩৬
Share: Save:

২০২০ সালের ১৪ জুন। গোটা দেশে তখন অতিমারি ও লকডাউনের আবহ। বেলা একটু গড়াতেই খবর মেলে, প্রয়াত হয়েছেন জনপ্রিয় বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। মুম্বইয়ের বান্দ্রায় নিজের অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার করা হয় তাঁর ঝুলন্ত দেহ। অভিনেতার রহস্যমৃত্যু নিয়ে শুরু হয় তোলপাড়। শুরু হয় তদন্ত। তার পর কেটে গিয়েছে তিন বছর। তিন বছর পরেও বলিউডের বেশ কিছু সহকর্মী মনে রেখেছেন সুশান্তকে। তাঁদের মধ্যে কৃতি শ্যানন অন্যতম। এ বার সেই তালিকায় নাম জুড়ল কার্তিক আরিয়ানেরও।

চলতি বছরে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘শেহজ়াদা’। বছরের প্রথম ছবির ভরাডুবির পরে বেশ কিছু দিন কিছুটা ঝিমিয়ে পড়েছিলেন কার্তিক। তবে এ বার পরের ছবির জন্য কোমর বেঁধে নেমেছেন অভিনেতা। নিজের পরবর্তী ছবির জন্য ‘৮৩’ খ্যাত পরিচালক কবীর খানের সঙ্গে জুটি বেঁধেছেন কার্তিক। ছবির নাম ‘চন্দু চ্যাম্পিয়ন’। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় আনুষ্ঠানিক ঘোষণাও হয়ে গিয়েছে ছবির। এই ছবির সঙ্গেই গভীর যোগসূত্র রয়েছে সুশান্তের। খবর, সেনাবাহিনীর প্রাক্তন সদস্য ও পরবর্তী কালে প্যারালিম্পিকে স্বর্ণপদক জয়ী ক্রীড়াব্যক্তিত্ব মুরলীকান্ত পেটকরের জীবনাবলম্বনে তৈরি হতে চলেছে ‘চন্দু চ্যাম্পিয়ন’।

১৯৬০ সালে কমনওয়েলথ গেমস ও ১৯৭২ সালে জার্মানিতে প্যারালিম্পিকের সোনা জেতেন মুরলীকান্ত পেটকর। তাঁর জীবনাবলম্বনে ছবির তৈরির কথা শুরু হওয়ার পরে সেই ছবিতে প্রথম কাজ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন সুশান্ত। ২০১৬ সালে এই বায়োপিকে কাজ করা নিয়ে কথাও বলেছিলেন প্রয়াত অভিনেতা। শারীরিক প্রতিবন্ধকতাকে হারিয়ে কী ভাবে জয় ছিনিয়ে এনেছিলেন পেটকর, সেই গল্প শুনে অনুপ্রাণিত হয়েছিলেন সুশান্ত নিজে। তবে শেষ পর্যন্ত ওই ছবিতে আর কাজ করা হয়ে ওঠেনি তাঁর। ২০২০ সালে প্রয়াত হন অভিনেতা। এ বার মুরলীকান্ত পেটকরের ভূমিকায় দেখা যেতে চলেছে কার্তিককে। সুশান্তের মতো দক্ষ অভিনেতার জুতোয় পা গলাচ্ছেন কার্তিক। দর্শকের প্রত্যাশা পূরণ করতে রীতিমতো শারীরিক কসরতও করছেন অভিনেতা। তাঁর আশা, নিজের পাশাপাশি সুশান্তের অনুরাগীদেরও মন জয় করতে পারবেন তিনি। খবর, ছবিতে কার্তিকের বিপরীতে দেখা যেতে পারে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কপূরকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE