Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ অক্টোবর ২০২১ ই-পেপার

মেক্সিকোয় জন্মদিন

১৭ জুলাই ২০১৯ ০০:৫৯
ক্যাটরিনা কাইফ।

ক্যাটরিনা কাইফ।

বলিউড অভিনেত্রীদের পরপর বিয়ের মরসুমে ক্যাটরিনা কাইফের নাম কেন নেই, তা নিয়ে তাঁর অনেক অনুরাগীর মনেই প্রশ্ন। রণবীর কপূরের সঙ্গে বিচ্ছেদের পরে আর কাউকে ডেট করছেন কি না, তা স্পষ্ট জানা যায় না। ঝড়ঝাপ্টা সামলেও সলমন খানের সঙ্গে তাঁর অকৃত্রিম বন্ধুত্ব অটুট রয়েছে। মঙ্গলবার ছিল ক্যাটরিনার জন্মদিন। ৩৬ বছরে পা দিলেন অভিনেত্রী। মেক্সিকোয় পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন তিনি। অবশ্য পরিবারের সঙ্গে‌ বিশেষ কেউ আছেন কি না, তা জানা যায়নি। গত কয়েক দিন ধরেই ইনস্টাগ্রাম জুড়ে মেক্সিকোর সমুদ্র সৈকতের ছবি পোস্ট করেছেন ক্যাটরিনা।

অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছে ‘ভারত’-এ। চলছে ‘সূর্যবংশী’র শুটিং। বরুণ ধওয়নের সঙ্গে ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’তে কাজ করার কথা ছিল। তবে সেই প্রজেক্ট ছেড়ে দিয়েছেন তিনি। বলিউডে মহিলাকেন্দ্রিক ছবির ট্রেন্ড বাড়ার সঙ্গে সঙ্গেই কেরিয়ারে পিছিয়ে পড়েছেন ক্যাটরিনা। কারণ শুধু অভিনয় দক্ষতা দিয়ে তিনি কখনও শিরোনামে ছিলেন না। সলমন ছাড়াও অক্ষয়কুমারের সঙ্গে অভিনেত্রীর জুটি হিট ছিল। তবে অক্ষয়ও নিজের ছবির গতিপথ বদলেছেন। বদলে গিয়েছে ক্যাটরিনার চলার পথও। অভিনয়ে না হলেও, লুক বদলে বা অ্যাকশনের ভরসায় তিনিও নিজেকে বদলানোর চেষ্টা করছেন।

সোশ্যাল মিডিয়ায় ক্যাটরিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সলমন। রণবীরকে ডেট করছেন বলে তাঁর ‘জিম বাডি’ আলিয়ার সঙ্গেও দূরত্ব তৈরি হয়েছিল বলে শোনা যায়। তবে আলিয়াও ইনস্টাগ্রামে তাঁর ‘ক্যাটি’কে শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisement

আরও পড়ুন

Advertisement