Advertisement
২০ এপ্রিল ২০২৪
Kaun Banega Crorepati

KBC 13: প্রশ্নে ভুল! ‘কৌন বনেগা ক্রোড়পতি’ দর্শক-প্রযোজক তরজায় চুপ বিগ-বি

টিআরপি বাড়ানোর উদ্দেশ্যে প্রতিযোগীদের নিয়ে আবেগঘন স্ক্রিপ্ট লেখার অভিযোগ উঠেছিল কেবিসি-র বিরুদ্ধে।

অমিতাভ

অমিতাভ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২১ ০৬:২০
Share: Save:

জনপ্রিয় কুইজ় শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র ত্রয়োদশ সিজ়ন চলছে। সম্প্রতি শোয়ের বিরুদ্ধে ভুল প্রশ্ন দেখানোর অভিযোগ আনায় এক দর্শকের সঙ্গে টুইট-বিতণ্ডায় জড়ালেন খোদ শোয়ের প্রযোজক সিদ্ধার্থ বসু। সোমবার সম্প্রচারিত পর্বের একটি প্রশ্ন উল্লেখ করে জনৈক দর্শক টুইটারে লেখেন, সেই প্রশ্নোত্তরটি আদতে ভুল। ভারতীয় সংসদের বৈঠক কীসের মাধ্যমে শুরু হয়— এই প্রশ্নটির উত্তর হিসেবে দেখানো হয় ‘কোয়েশ্চেন আওয়ার’। লোকসভার বৈঠক ‘জ়িরো আওয়ার’ এবং রাজ্যসভার বৈঠক ‘কোয়েশ্চেন আওয়ার’ দিয়ে শুরু হয় বলে লেখেন সেই ব্যক্তি। সিদ্ধার্থ বসু এই টুইটের জবাবে লেখেন, ‘কোনও ভুল ছিল না। আপনি নিজে দয়া করে তথ্যটি যাচাই করে দেখুন।’ এর পরে স্ক্রিনশট শেয়ার করে সেই দর্শক নিজের বক্তব্যের সপক্ষে যুক্তি দেন। এ প্রসঙ্গে শোয়ের সঞ্চালক অমিতাভ বচ্চন অবশ্য কোনও মন্তব্য করেননি।

টিআরপি বাড়ানোর উদ্দেশ্যে প্রতিযোগীদের নিয়ে আবেগঘন স্ক্রিপ্ট লেখার অভিযোগ উঠেছিল কেবিসি-র বিরুদ্ধে। সেই অভিযোগ নস্যাৎ করে দিয়েছিলেন প্রযোজক তথা এক সময়ের জনপ্রিয় কুইজ়মাস্টার সিদ্ধার্থ। সেই প্রসঙ্গে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন অমিতাভও। তবে ভুল প্রশ্ন নিয়ে করা সমালোচনায় তিনি আপাতত নীরব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kaun Banega Crorepati Amitabh Bachchan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE